BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পাণ্ডিয়াকে নিয়ে মন্তব্য, নেটিজেনদের রোষের মুখে প্রাক্তন অজি ক্রিকেটার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 26, 2017 2:02 pm|    Updated: September 26, 2017 2:02 pm

Dean Jones trolled for comparing Hardik Pandya to Michael Holding

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরিয়ারের সোনালি সময়। হার্দিক পাণ্ডিয়া এখন যে ফর্মে আছেন, তাতে অন্তত এ কথা বলাই যায়। ঝোড়ো ব্যাটিংয়ে বিপর্যস্ত করেছেন বিপক্ষকে। শুধু ব্যাট হাতে নয়, বল হাতেও মোক্ষম সময়ে তুলে নিচ্ছেন বিপক্ষের গুরুত্বপূর্ণ উইকেট। সময়ের সঙ্গে সঙ্গে যেন আরও ক্ষুরধার হচ্ছেন তিনি। আর এহেন ফর্মে থাকা পাণ্ডিয়ার সঙ্গেই এবার কিংবদন্তি ক্যারিবিয়ান ক্রিকেটার মাইকেল হোল্ডিংয়ের বোলিং অ্যাকশনের তুলনা করে বসলেন প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডিন জোন্স। আর সেটা করেই বিপাকে পড়লেন তিনি।

[বড়পর্দায় আসছে মিতালি রাজের জীবনযুদ্ধের কাহিনী]

ক্যারিবিয়ান কিংবদন্তি মাইকেল হোল্ডিংয়ের বোলিং অ্যাকশনের সঙ্গে মিল রয়েছে হার্দিক পাণ্ডিয়ার অ্যাকশনের। টুইটারে এমন কথা বলেই রোষের মুখে পড়তে হল প্রাক্তন এই অজি ক্রিকেটারকে। দিনে দিনে টিম ইন্ডিয়ার ভরসা হয়ে উঠলেও হার্দিক যে কখনই হোল্ডিং নন, সেকথা একসুরেই বলেন নেটিজেনরা। সম্প্রতি শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার কুমার সাঙ্গাকারা পাণ্ডিয়াকে ‘‌বিশেষ প্লেয়ার’‌ বলে উল্লেখ করেন। তবে অস্ট্রেলিয়ার প্রাক্তন ডিন জোন্স টুইট করেন, ‘‌কারওর কি মনে হয় না হার্দিক পাণ্ডিয়ার বোলিং অ্যাকশন অনেকটাই মাইকেল হোল্ডিংয়ের মতো?‌ আমার কিন্তু সেটাই মনে হচ্ছে। তবে হ্যাঁ গতির একটুর তারতম্য রয়েইছে।’‌ এরপরেই সোশ্যাল মিডিয়ায় জোন্সের এই বক্তব্যে শোরগোল পড়ে যায়। কেউ লেখেন, ‘একদমই কাছাকাছি আসে না।’ কেউ লেখেন, ‘হয়ত আপনি খুব বড় ক্রিকেটের ভক্ত। কিন্তু পাণ্ডিয়ার সঙ্গে হোল্ডিংয়ের তুলনা টানা দেখলে মনে হচ্ছে আপনি ক্রিকেটটা রেডিওতে শোনেন।’ অপর একজন লেখেন, ‘দয়া করে পাণ্ডিয়ার সঙ্গে জোন্সের মতো কিংবদন্তির তুলনা টানবেন না।’

 

যদিও পরিস্থিতি অনুযায়ী হার্দিক পাণ্ডিয়া যেভাবে নিজেকে মেলে ধরছেন, তাতে মুগ্ধ হয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক রাহুল দ্রাবিড়ও। তিনি মঙ্গলবার জানিয়েছেন, “আমার মতে, হার্দিকের বিশেষত্ব এই যে, ও ম্যাচের পরিস্থিতি অনুযায়ী নিজেকে মেলে ধরছে। পুরো কৃতিত্বটাই ওর। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এখনও পর্যন্ত হার্দিক দুর্দান্ত পারফরম্যান্স করেছে। ও যেভাবে খেলছে, তা সত্যিই দুরন্ত। আশা করছি, বাকি ম্যাচগুলিতেও হার্দিক এভাবেই পারফরম্যান্স করে যাবে। ও ব্যাটিংটা সত্যিই ভাল করছে। যখন যেখানে নামানো হয়েছে, নিজের সেরাটা দিয়েছে। এটাই আসল।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে