BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পুণে যাওয়ার পথে বিপত্তি, বিমানবন্দরে ঢুকতে দেওয়া হল না বিরাটদের

Published by: Sulaya Singha |    Posted: October 26, 2018 4:45 pm|    Updated: October 26, 2018 4:45 pm

Delayed airport entry for Virat & Co after attack on Jaganmohan Reddy

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানবন্দরের ভিতরই ধারালো অস্ত্র নিয়ে হামলা করা হয়েছিল ওয়াইএসআর কংগ্রেসের নেতা জগন্মোহন রেড্ডির উপর। আর তারই খেশারত দিতে হল টিম ইন্ডিয়াকে। নির্ধারিত সময়ে বিমানবন্দরে পৌঁছে গেলেও ভিতরে ঢুকতে দেওয়া হল না বিরাট কোহলিদের। ফলে সমস্যায় পড়তে হয় গোটা ভারতীয় দলকে।

[খারাপ পারফরম্যান্সের জের, পরের তিনটি ওয়ানডে দলে নেই শামি]

বৃহস্পতিবার বিশাখাপত্তনম বিমানবন্দরে রেড্ডির উপর হামলা চালায় বিমানবন্দরেরই এক রেস্তরাঁকর্মী শ্রীনিবাসন। ভিআইপি লাউঞ্জে নেতার সঙ্গে সেলফি তোলার ছুতোয় তাঁর পাশে এসে দাঁড়ায় হামলাকারী। তারপরই ব্লেড জাতীয় অস্ত্র বের করে তাঁর কাঁধে আঘাত করে। ঘটনায় ওই রেস্তরাঁ কর্মীকে গ্রেপ্তার করে অন্ধ্রপ্রদেশ পুলিশ এবং সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স। পরে যদিও রেড্ডি জানান, তিনি ঠিক আছেন। সেই ঘটনার পরই ছড়ায় চাঞ্চল্য। বিমানবন্দরের নিরাপত্তা আঁটসাট করা হয়। প্রবেশ পথ আটকে চলে চেকিং। সেই কারণেই বিমানবন্দর পৌঁছেও ভিতরে ঢুকতে দেওয়া হয়নি বিরাটদের। দুটি আলাদা টিম বাসে পৌঁছে বেশ খানিকক্ষণ বাইরে থাকতে হয় তাঁদের। নিরাপত্তার কথা ভেবেই এমন ব্যবস্থা নিয়েছিল বন্দর কর্তৃপক্ষ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর ভিতরে প্রবেশ করেন তাঁরা। তারপর তৃতীয় ওয়ানডের জন্য পুণে উড়ে যায় দল।

[আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা ‘চ্যাম্পিয়ন’ ব্রাভোর]

বিশাখাপত্তনমে ম্যাচ টাই হয়েছিল। শনিবার ক্যারিবিয়ানদের বিরুদ্ধে তাই জয়ে ফিরতে মরিয়া টিম ইন্ডিয়া। পুণের উইকেট সাধারণত ব্যাটিং সহায়ক হয়। ফলে বড় রানের ইনিংস দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা। ক্যাপ্টেন কোহলিও হুঙ্কার দিয়ে রেখেছেন, পুণেতেই জয়ের জন্য নিজেদের সেরাটা উজার করে দেবেন তাঁরা। ক্যারিবিয়ানদের রান আটকাতে প্রয়োজনে এক ওভারে ছ’বার ডাইভ দেবেন। এদিকে, গত ম্যাচে টাইয়ের পর তেতে রয়েছে ওয়েস্ট ইন্ডিজও। টেস্টে মুখ থুবড়ে পড়লেও ওয়ানডে-তে এক ইঞ্চিও জমি ছাড়তে রাজি নয় তারা। এই মুহূর্তে দাঁড়িয়ে যে কেউ সিরিজ পকেটে পুরতে পারে। তাই লড়াই যে হাড্ডাহাড্ডি হবে, সে নিয়ে কোনও সন্দেহ নেই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে