BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লাল-হলুদ জার্সিতে কলকাতা লিগে খেলতে পারেন ধোনি!

Published by: Subhamay Mandal |    Posted: February 22, 2019 4:02 pm|    Updated: February 22, 2019 4:02 pm

Dhoni to play for East Bengal

দুলাল দে: শতবর্ষে বড় চমক দিতে চলেছে ইস্টবেঙ্গল। সামনের মরশুমে ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে লাল-হলুদ জার্সিতে লিগের অন্তত একটা ম্যাচে খেলানোর পরিকল্পনা নিয়েছেন কর্তারা। কোন ম্যাচ সেটা হবে, তা ধোনির সময়ের উপর নির্ভর করবে।
শতবর্ষ কী ভাবে পালন করা হবে, তা নিয়ে নানা পরিকল্পনা আছে ইস্টবেঙ্গলের। শতবর্ষ উদ্বোধনের দিন বড় করে কোনও র‌্যালি হতে পারে বাংলার সব জেলাতে একই সময়ে। ঠিক হয়েছে, বাংলার প্রত্যেক জেলাতে শতবর্ষর মশালও জ্বলবে এক সময়ে।

এভাবেই কেউ কেউ চাইছিলেন কোনও আন্তর্জাতিক তারকাকে এনে কলকাতা লিগে একটা ম্যাচ খেলাতে পারলে ভাল হত। এর আগে ইস্টবেঙ্গল জার্সিতে ডার্বি ম্যাচে খেলেছিলেন কপিল দেব। তাই জাতীয় ক্রিকেটারদের লাল-হলুদ জার্সি পড়ে খেলার ইতিহাস আগেই রয়েছে। সেই সূত্রে ধোনিকে ইস্টবেঙ্গল জার্সিতে ফুটবল খেলানোর প্রস্তাব ওঠা মাত্র পাশ হয়ে যায়। ঠিক হয়, সামনের মরশুমে ইস্টবেঙ্গলের হয়ে লিগে রেজিস্ট্রেশন করানো হবে।
ভাবনা চিন্তা হলেই তো ধোনিকে লাল-হলুদ জার্সিতে খেলানো যায় না। তাই ভারতীয় তারকা ক্রিকেটারকে লাল-হলুদে জার্সিতে খেলানোর জন্য ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছে তাঁর এজেন্টের সঙ্গে। তিনি জানিয়েছেন, বিশ্বকাপের পর ধোনির সময় পেতে অসুবিধা হবে না। কলকাতা লিগ শুরু হয় আগস্টে। বিশ্বকাপ ক্রিকেট শেষ হবে জুলাইতে। তাই কলকাতা লিগের একটা ম্যাচে ধোনিকে ইস্টবেঙ্গল জার্সিতে ফুটবল খেলাতে অসুবিধা হবে না।

[দুই প্রধানকে আইএসএলে খেলানোর মরিয়া চেষ্টা! কমছে ফ্র‌্যাঞ্চাইজি ফি]

ধোনির এজেন্টের পরামর্শমতো কাগজপত্র তৈরি করছেন শতবর্ষ পালনের দায়িত্বে থাকা কর্তারা। এজেন্ট জানতে চেয়েছেন, ধোনিকে কখন চাইছে ক্লাব। শুধুই ম্যাচ খেলানো নয়, অন্য ব্যাপারেও জড়িত করা হবে তাঁকে। ক্লাব থেকে ঠিক হয়েছে, আজীবন সদস্যপদও তুলে দেওয়া হবে ক্লাবের পক্ষ থেকে। ক্লাব কর্তাদের দাবি, এজেন্টের সঙ্গে যা কথা হয়েছে, তাতে লিগের একটা ম্যাচে লাল-হলুদ জার্সিতে ইস্টবেঙ্গল মাঠে মহেন্দ্র সিং ধোনিকে খেলানো খুব একটা অসুবিধা হবে না ক্লাবের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে