Advertisement
Advertisement
Asian Games 2023

Asian Games 2023: স্ত্রী দীপিকার সোনা জয়ের খবর কীভাবে পেলেন কার্তিক? রহস্য ফাঁস সোশাল মিডিয়ায়

পাল্লিকলকে অভিনন্দন জানান দীনেশ কার্তিক।

Dinesh Karthik was thrilled even as he was gearing up for World Cup opener । Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:October 5, 2023 7:07 pm
  • Updated:October 5, 2023 7:34 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিক্সড ডাবলস স্কোয়াশে সোনা জেতেন দীপিকা পাল্লিকল। স্ত্রীর সোনা জয়ের খবর দুই ক্রিকেটারের কাছ থেকে পান দীপিকার স্বামী দীনেশ কার্তিক। বিশ্বকাপে ইংল্যান্ড-নিউজিল্যান্ড ম্যাচের জন্য তিনি যখন তৈরি হচ্ছেন, সেই সময়তেই স্ত্রীর সোনা জয়ের খবর পান তিনি।

দীপিকার সোনা জয়ের খবর কার্তিককে দিয়েছিলেন তাঁরই দুই প্রাক্তন সতীর্থ – রাহুল ত্রিপাঠী এবং ওয়াশিংটন সুন্দর। হাংঝৌ অলিম্পিক সেন্টারে দীপিকার স্কোয়াশ ফাইনাল দেখছিলেন সুন্দর ও ত্রিপাঠী।

Advertisement

টানটান ফাইনালে দীপিকা ও হরিন্দার মালয়েশিয়ার আইফা বিনতি আজম এবং মহম্মদ সাদিক বিন কামালকে হারান। স্ত্রী দীপিকা সোনা জেতায় উচ্ছ্বসিত ক্রিকেটার দীনেশ কার্তিক। সঙ্গে সঙ্গে এক্স হ্যান্ডেলে দীপিকা এবং হরিন্দারকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

Advertisement

 

দীপিকাদের সোনা জয়ের মুহূর্তের ভিডিও শেয়ার করে লেখেন, ইটস গোল্ড টাইম এগেইন। ওয়েল ডান দীপিকা অ্যান্ড হারিন্দার। ভিডিওটি যে ওয়াশিংটন সুন্দরের কাছ থেকেই পেয়েছিলেন কার্তিক, তাও উল্লেখ করেছেন তিনি।

কার্তিক টুইট করেন, স্ত্রীর সোনা জয়ের খবর শোনার পরে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড ম্যাচ দেখা শুরু করলাম। ইয়ান স্মিথ, নাসের হুসেন ও ইয়ান বিশপ ২০১৯ বিশ্বকাপেও ধারাভাষ্য দিয়েছিলেন, এবার ২০২৩-এর বিশ্বকাপেও তাঁরা একসঙ্গে ধারাভাষ্য দেবেন।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ