BREAKING NEWS

১৫ জ্যৈষ্ঠ  ১৪৩০  মঙ্গলবার ৩০ মে ২০২৩ 

READ IN APP

Advertisement

হকি ডার্বির পরে ফের উত্তপ্ত ময়দান, ইস্টবেঙ্গল-পাঞ্জাব ম্যাচে অশান্তি

Published by: Krishanu Mazumder |    Posted: February 23, 2023 8:47 pm|    Updated: February 23, 2023 8:47 pm

East Bengal vs Punjab hockey match turns into battleground । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হকি ডার্বিতে দিনকয়েক আগেই প্রবল ঝামেলা হয়েছিল। গ্যালারি থেকে উড়ে এসেছিল ইট। মাথা ফেটেছিল কয়েকজনের। সাংবাদিকও রেহাই পাননি। সেই ঝামেলা ফিকে হতে না হতেই আবার আশান্তি। এবার ইস্টবেঙ্গল (East Bengal) মাঠ কার্যত রণক্ষেত্রে পরিণত হল। মাঠে ঝরল রক্ত।
কলকাতা হকি লিগে (Calcutta Hockey League) ইস্টবেঙ্গলের সঙ্গে বৃহস্পতিবার খেলা ছিল পাঞ্জাব স্পোর্টস ক্লাবের। ইস্টবেঙ্গল প্রথমে গোল করে এগিয়ে গিয়েছিল। পাঞ্জাব স্পোর্টস খেলার একেবারে শেষ লগ্নে সমতা ফেরায়।

[আরও পড়ুন: পেনাল্টির নিয়ম বদল করতে চলেছে ফিফা, কী বলছেন মার্টিনেজ?]

 

এরপরই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। গ্যালারি ফুটতে থাকে। দু’ দলের সমর্থকদের মধ্যে ব্যাপক মারামারি হয়। রক্তও ঝরে। বাঁশ, হকি স্টিক নিয়ে আক্রমণ করা হয়। আহতও হয়েছেন কয়েকজন।
বারংবার ইস্টবেঙ্গল ম্যাচেই কেন অশান্তি হচ্ছে? সেই প্রসঙ্গে ইস্টবেঙ্গলের শীর্ষকর্তা দেবব্রত সরকার বলেন, ”এটাই তো বুঝতে পারছি না বারবার আমাদের খেলাতেই কেন এই সমস্যা হচ্ছে। ওরা (পাঞ্জাব স্পোর্টস ক্লাব) যখন সমতা ফেরাল তখন গ্যালারিতে থেকে ভেসে এল ময়দান মার্কেট থেকে ট্রফি কিনে আনতে বল। এর পরে সব কিছু মিটেই গিয়েছিল। কিন্তু আমাদের সমর্থকরা যখন বেরিয়ে যাচ্ছিল, তখন তাদের হকি স্টিক দিয়ে মারা হয়, ইট-পাটকেল ছোড়া হয়। এটা বাঞ্চনীয় নয়।” ইস্টবেঙ্গল ও পাঞ্জাব স্পোর্টস ক্লাবের খেলা ১-১ গোলে শেষ হয়। খেলার থেকেও বড় আকার নেয় মাঠের ঝামেলা। অন্যদিকে, মোহনবাগান ১০-১ গোলে হারায় হাওড়া ইউনিয়নকে।

[আরও পড়ুন: ‘এত ইঞ্জেকশন নিয়েছে যে এখন আর হাঁটতে পারে না’, শোয়েব সম্পর্কে বড় তথ্য ফাঁস আফ্রিদির]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে