২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মার্চের মধ্যেই নতুন রূপে ইডেনের ক্লাব হাউস, কাজের তদারকিতে সৌরভ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 23, 2018 3:59 pm|    Updated: February 23, 2018 3:59 pm

Eden Gardens Stadium club house gets fresh makeover

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন দুয়েক আগের এক বিকেল। সাড়ে চারটে হবে। সিএবি-র জনাকয়েক কর্তাকে নিয়ে সোজা মাঠের মধ্যে চলে গিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তখনই ইডেনে পৌঁছেছিলেন সিএবি সভাপতি। কিন্তু দোতলায় নিজের ঘরে না গিয়ে তিনি সোজা মাঠে চলে যান। বেশ খানিকক্ষণ দাঁড়িয়ে থেকে দেখে নেন ক্লাব হাউসের আপার টিয়ারের কাজকর্ম কতটা এগোল। কেমন দেখলেন? সৌরভ খুশিই। ইডেনের মাঠের সঙ্গে যুক্ত এক কর্তার বক্তব্য, যেভাবে কাজ চলছে তাতে সিএবি সভাপতি সন্তুষ্ট।

[কপিল ও আজহারের থেকে টিপস, তবু ফেল জুনিয়র ট্রুডো]

আপার টিয়ারের ছাদ দিয়ে বৃষ্টি হলে জল পড়ত। প্রেস বক্সও ওই আপার টিয়ারে। সেখানেও জল পড়ত প্রায়শই। এই জল আটকাতেই এবার আধুনিকীকরণের কাজ চলছে। জানা গেল, যেভাবে নতুন শেড দেওয়া হচ্ছে তাতে আর জল ছাদে দাঁড়ানোর প্রশ্ন নেই। গড়িয়ে নিচে নেমে গেলে জল চুঁইয়ে পড়ারও ব্যাপার থাকবে না। সেই ব্যবস্থাই হচ্ছে নতুন এই শেডে। এখনও ঠিক হয়নি, কেকেআর কবে ইডেনকে নিজেদের আওতায় নেবে। আইপিএলে এটাই রীতি। এরপর কেকেআর ইডেনকে নিজেদের মতো সাজিয়ে নেবে। নিজেদের ভাগের কাজ তাই যত দ্রুত সম্ভব শেষ করার চেষ্টা চলছে। ইডেন ঘড়ি বসে গিয়েছে অনেকদিনই। গ্যালারির সংস্করণও হয়েছে। আইপিএল-এ স্টেডিয়ামে কোনও খুঁত রাখতে চান না সিএবি সভাপতি। বর্ষাকাল আসার আগেই তাই শেড তৈরির কাজ চলছে পুরোদমে।

[মেজাজ হারিয়ে ম্যাচের মধ্যে এ কী করলেন ‘ক্যাপ্টেন কুল’? অবাক ভক্তরা]

সিএবি সহ-সভাপতি সমর পাল বললেন, “একটা মিটিং হয়েছে। আর একটা আগামী কয়েকদিনের মধ্যেই হবে। তখন হয়তো ওরা দিনক্ষণ জানিয়ে দেবে।” তবে মার্চের মধ্যেই কাজ শেষ করতে চায় সিএবি। ইডেনে আইপিএলের প্রথম ম্যাচ ৮ এপ্রিল, বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সঙ্গে।

[কমনওয়েলথ গেমসের উদ্বোধনে আর শাড়িতে দেখা যাবে না ভারতীয় মহিলা অ্যাথলিটদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে