BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

হার্দিককে নিয়ে মুখ খুললেন ‘বান্ধবী’ এলি, কী বললেন অভিনেত্রী?

Published by: Sulaya Singha |    Posted: January 19, 2019 12:37 pm|    Updated: January 19, 2019 1:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিয়ালিটি টক শোয়ে মহিলাদের সম্বন্ধে আপত্তিকর মন্তব্য করেছেন বেশ কয়েকদিন হয়ে গেল। কিন্তু বিতর্ক এখনও পিছু ছাড়েনি হার্দিক পাণ্ডিয়ার। নির্বাসিত ভারতীয় অলরাউন্ডার লজ্জা ও হতাশায় নিজেকে গৃহবন্দি করে ফেলেছেন। বিসিসিআই তাঁকে নিয়ে কী সিদ্ধান্ত নেয়, সেদিকেই তাকিয়ে পাণ্ডিয়া পরিবার। আর এরই মধ্যে হার্দিককে নিয়ে মুখ খুললেন তাঁর বান্ধবী এলি আব্রাম।

একাধিকবার প্রকাশ্যে একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। সেলেব মহলে কান পাতলে গুঞ্জন ভেসে আসত, বলি মডেলের সঙ্গেই নাকি প্রেম করছেন হার্দিক। যদিও তাঁরা এ কথা স্বীকার করেননি। সেই এলির থেকেই হার্দিকের এমন মন্তব্যের প্রতিক্রিয়া চাওয়া হয়েছিল। তবে এ বিষয়ে বান্ধবীর সমর্থন পাননি ভারতীয় তারকা। বরং শোয়ে তাঁর এধরনের মন্তব্য করা উচিত হয়নি বলেই মনে করছেন এলি। মডেল-অভিনেত্রী জানান, তিনি সেই শোয়ের কয়েকটি দৃশ্য দেখেছেন। হার্দিকের কথা শুনে তাঁর বেশ খারাপই লেগেছে।

[একগুচ্ছ রেকর্ডের মালিক ধোনি, আয়োজকদের নিন্দায় সরব গাভাসকর]

পরিচালক করণ জোহরের রিয়ালিটি টক শো কফি উইথ করণ’-এ লোকেশ রাহুলের সঙ্গে হাজির হয়েছিলেন হার্দিক। যেখানে করণের এক প্রশ্নের উত্তরে তিনি জানান, নাইটক্লাবে মহিলাদের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার আগে তাঁদের নাম জানার প্রয়োজন মনে করতেন না। একই মেসেজ সব মহিলাদের পাঠাতেন। এমনকী প্রথমবার মিলনের পর সে কথা নিজের মাকে এসে জানিয়েছিলেন। বাদ যাননি রাহুলও। মহিলাদের নিয়ে তিনি আপত্তিকর মন্তব্য করেন। যার জেরে তাঁদের দুজনকেই সাসপেন্ড করে বিসিসিআই। অস্ট্রেলিয়া সফরের মাঝপথ থেকেই দুজনকে দেশে ফিরিয়ে দেওয়া হয়। তবে, তরুণ দুই ক্রিকেটারের পাশে দাঁড়িয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বলেন, ভুল থেকে ওঁরা শিক্ষা নেবে। তবে, যেভাবে সমালোচনা আর বিতর্ক গড়াচ্ছে, তা বাড়াবাড়ি। কিন্তু হার্দিকের মন্তব্যে যে বেশ হতাশ এলি, তা লুকোলেন না অভিনেত্রী।

বলেন, “হার্দিক পাণ্ডিয়ার মুখ থেকে এমন কথা শুনে আমি অবাকই হয়েছি। কারণ আমি ব্যক্তিগতভাবে যাকে চিনতাম, সে একেবারেই এরকম নয়। মানুষ যে এর প্রতিবাদ করছে সেটা দেখে ভাল লাগছে। ওর বোঝা উচিত এই ধরনের মানসিকতা মেনে নেওয়া যায় না। এসব কি প্রকাশ্যে গর্ব করে বলার কথা?” দুই তারকাকে সাসপেন্ড করা নিয়ে এলির মন্তব্য, “আপনি যখন দেশের প্রতিনিধিত্ব করার সুযোগ পান, সেটা একটা বড় প্রাপ্তি। এটাকে হালকাভাবে নেওয়া উচিত নয়। আমাদের দেখেই তো আগামী প্রজন্ম শিক্ষা নেবে। তাই সেই বুঝেই আচরণ করা উচিত। এটুকুই বলতে পারি।”

[কোলাডোর গোলে স্বস্তির জয়, লিগের দৌড়ে ফিরল ইস্টবেঙ্গল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement