Advertisement
Advertisement

সেঞ্চুরি ম্যাচে জোড়া গোল করেও কেন সমর্থকের উপর রেগে গেলেন সুনীল?

দেখুন সেই ভাইরাল ভিডিও।

Fan throws national flag for autograph, Sunil Chhetri disgusted
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:June 9, 2018 4:40 pm
  • Updated:June 9, 2018 4:40 pm

0সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইন্টার কন্টিনেন্টাল কাপে কেনিয়ার বিরুদ্ধে দেশের জার্সি গায়ে নিজের শততম ম্যাচে নেমে জোড়া গোল করেছিলেন সুনীল ছেত্রী। ভারত অধিনায়কের দুর্দান্ত পারফরম্যান্সের সাক্ষী থেকে ছিল মুম্বইয়ের ফুটবল এরিনা। কিন্তু অনেকেই জানতে পারেননি যে সেদিনের ম্যাচ শেষে এক দর্শকের কাণ্ডে বেশ রেগে গিয়েছিলেন সুনীল। সম্প্রতি প্রকাশ্যে এসেছে একটি ভিডিও। আর তাতেই স্পষ্ট হয়েছে ভারতীয় তারকার রাগের কারণ।

ঘটনা গত সোমবারের। কেনিয়াকে ৩-০ গোলে হারিয়ে টুর্নামেন্টের ফাইনালের রাস্তা একপ্রকার পাকাই করে ফেলে মেন ইন ব্লু। সেটিই ছিল দেশের হয়ে সুনীলের সেঞ্চুরি ম্যাচ। বাইচুং ভুটিয়ার পর দ্বিতীয় ভারতীয় ফুটবলার হিসেবে শততম ম্যাচ খেলার নজির গড়েছিলেন সুনীল। ব্যক্তিগত ৬১টি গোলও করে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসির পরই গোলদাতার তালিকায় তিন নম্বরে পৌঁছে গিয়েছিলেন সুনীল। সবই ঠিকঠাক ছিল। কিন্তু ম্যাচ শেষেই মেজাজ হারালেন ক্যাপ্টেন। সেই দৃশ্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপাতত ভাইরাল।

Advertisement

[ফুটবলের সঙ্গে নিয়মিত চলুক স্বমেহন, পর্তুগিজ গোলকিপারকে পরামর্শ বান্ধবীর]

সেখানেই দেখা যাচ্ছে, এক ভারতীয় সমর্থক গ্যালারি থেকে একটি ভারতের পতাকা সুনীলের দিকে ছোঁড়েন। উদ্দেশ্য জাতীয় পতাকায় সুনীলের অটোগ্রাফ নেওয়া। কিন্তু অধিনায়কের অতর্কিতেই পতাকাটি ছোঁড়ায় তা মাটিতে পড়ে যায়। সঙ্গে সঙ্গে তা দেখতে পান সুনীল। তিনি পতাকাটি তোলার চেষ্টা করলে অন্য এক সদস্যের পায়ে ঠেকে যায় সেই পতাকা। তারপরই ক্ষুব্ধ হয়ে ওঠেন ভারত অধিনায়ক। গ্যালারির দিকে তাকিয়ে তাঁকে কিছু বলতে শোনা যায়। এমনকী হাতজোড় করে এমন কাজ না করারও অনুরোধ জানান সুনীল। দেশের হয়ে যিনি প্রতিনিধিত্ব করেন, তাঁর কাছে জাতীয় পতাকার মর্যাদা অন্যরকম। তাই পতাকা মাটিতে পড়ে যাওয়াটা একেবারেই মেনে নিতে পারেননি সুনীল। তবে খানিকটা অনিচ্ছাকৃত ভুল হওয়ায় এ নিয়ে পরে আর কোনও মন্তব্য করেননি তিনি। বরং তাঁর অনুরোধে দর্শকরা গ্যালারি ভরানোয় সকলকে ধন্যবাদই জানিয়েছিলেন ভারতীয় গোলমেশিন।

Advertisement

গত বৃহস্পতিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে হারলেও ফাইনালে পৌঁছে গিয়েছে ভারতীয় ফুটবল দল। সেই ম্যাচে নিজের ৬২তম গোলটি করে সুইডেনের জ্লাটান ইব্রাহিমোভিচ এবং ব্রাজিলের কিংবদন্তি রোনাল্ডোকে ছুঁয়ে ফেলেন সুনীল। এশিয়ান কাপের এই প্রস্তুতি মঞ্চে রবিবার কেনিয়ার বিরুদ্ধে জিতে ইন্টার কন্টিনেন্টাল কাপ চ্যাম্পিয়ন হওয়াই এখন স্টিফেন কনস্ট্যান্টাইনের পাখির চোখ।

[বিশ্বকাপের পরই রিয়ালে রোনাল্ডোর বদলে নেইমার! মার্সেলোর কথাতে মিলল ইঙ্গিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ