BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিশ্বকাপে প্রথম ম্যাচে অনিশ্চিত সালাহ! চিন্তায় সমর্থকরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 12, 2018 2:19 pm|    Updated: June 12, 2018 9:38 pm

FIFA WC 2018: Cloud over Mohamed Salah playing against Uruguay

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোট কাটিয়ে ফেরার আপ্রাণ চেষ্টা করছেন। তবে বিশ্বকাপের গোড়া থেকেই সালাহকে সমর্থকরা দেখতে পাবেন কিনা সে দুশ্চিন্তা থেকেই গেল। ইজিপ্ট ফুটবল অ্যাসোসিয়েশনের ম্যানেজিং ডিরেক্টর ইহাব লেহিতার কথায় এখনও ধোঁয়াশা থেকে গেল।

[  বিশ্বকাপে বোধনের বাকি ২ দিন, ‘রাগী’ রোনাল্ডোকেই মাঠে চাইছে পর্তুগাল  ]

একসময় বিশ্বকাপে খেলা প্রায় অনিশ্চিত হয়েই ছিল মহম্মদ সালাহর। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে হাই প্রোফাইল ম্যাচে রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে খেলতে নেমে চোট পান লিভারপুলের ফরোয়ার্ড। ব়্যামোসের ট্যাকলের জেরে চোখে জল নিয়েই মাঠ ছাড়েন। খেলা তখন সবে শুরু হয়েছে মাত্র। এগিয়ে আসেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও। সান্ত্বনা দেন। কিন্তু কোনও সান্ত্বনাই যথেষ্ট নয় সালাহর অনুরাগীদের জন্য। সে ম্যাচ লিভারপুল তো হেরেইছিল, এমনকী সালাহর বিশ্বকাপ ভবিষ্যতও প্রশ্নের মুখে পড়েছিল। এখনও সে জল্পনায় ইতি পড়েনি। চোট কাটিয়ে সেরে ওঠার প্রাণপণ চেষ্টা করছেন। হালকা প্র্যাকটিস করতেও দেখা গিয়েছে তাকে। তবে লেহিতা বলছেন, ধীরে ধীরে উন্নতি করছেন সালাহ। তবে এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না যে তিনি প্রথম ম্যাচ থেকেই খেলবেন। তাঁর বক্তব্য, সমর্থকরা সালাহকে প্রথম থেকেই বিশ্বকাপে দেখতে পাবেন এই আশাটুকুই শুধু এই মুহূর্তে করা যায়।

[  ফিফা ফ্যান ফেস্ট ঘিরে তুমুল উন্মাদনা, কাপ উদ্বোধনে থাকছেন রোনাল্ডো ]

এদিকে নজরকাড়া পারফরম্যান্সের জেরে ইতিমধ্যেই মেসি-রোনাল্ডোর সঙ্গে তাঁর তুলনা শুরু হয়েছে। তাতে জনপ্রিয়তা যেমন বেড়েছে। তেমনই খ্যাতির বিড়ম্বনাও সহ্য করতে হচ্ছে। সেলফি তোলার ঝোঁকে চোট পাওয়া কাঁধ ধরেই ঝোলাঝুলি করেছেন অনুরাগীরা। সে সব বরদাস্ত করেছেন। তবে এখনই এই তুলনায় যেতে নারাজ সালাহ নিজে। বলছেন, মেসি-রোনাল্ডোরা টানা ১০-১১ বছর ধরে শীর্ষে আছেন। নিজেদের দক্ষতা প্রমাণ করে চলেছেন। আগে সেই জায়গায় নিজেকে নিয়ে যেতে চান তিনি। আপাতত তুলনায় যে তিনি খুব একটা খুশি নন, তা বুঝিয়েও দিয়েছেন। তবে তুলনা হোক বা না হোক, আপাতত তিনি বিশ্বকাপের গোড়া থেকেই থাকুন, সমর্থকদের প্রার্থনা এটুকুই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে