BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

খেলার মাঠে জাতীয় পতাকা অবমাননার অভিযোগ অক্ষয়ের বিরুদ্ধে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 24, 2017 2:04 pm|    Updated: October 27, 2020 6:49 pm

Flag row: Akshay Kumar apologises, deletes tweet

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর বেশ কয়েকটি ছবিতে দেশাত্মবোধ ফুটে উঠেছে। ‘এয়ারলিফ্ট’, ‘হলিডে’, ‘বেবি’-র মতো ছবিতে দেশপ্রেমকেই বারবার প্রাধান্য দিয়েছেন তিনি। এবার সমাজকে সচেতন করতে মুক্তি পেতে চলেছে ‘টয়লেট এক প্রেম কথা’। অথচ সেই অক্ষর কুমারকেই জাতীয় পতাকা অবমাননার দায়ে অভিযুক্ত হতে হল।

[মিতালিদের পারফরম্যান্সে হুঁশ ফিরল বোর্ডের, বেতন কাঠামোয় আসছে পরিবর্তন]

ঘটনা রবিবাসরীয় লর্ডসের। বিশ্বমঞ্চে মিতালিদের সামনে ছিল ইতিহাসের হাতছানি। আর সেই ইতিহাসের সাক্ষী হতেই লর্ডসে পৌঁছে গিয়েছিলেন বলিউডের খিলাড়ি কুমার। ভারতীয় দলের খেলা দারুণভাবে উপভোগও করেন। গ্যালারি থেকে দেশের পতাকা উড়িয়ে মিতালিদের উৎসাহ দিতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু সেই সময়ই যে মারাত্মক একটি ভুল করে বসেন অক্ষয়, তা খেয়ালও করেননি।

akshay_web

কী সেই ভুল? জাতীয় পতাকাকে উলটো করে ধরেছিলেন তিনি। গেরুয়া দিকটি নিচে এবং সবুজ রং উপরে। ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলকে সমর্থনের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। আর তারপরই শুরু হয় বিতর্ক। পতাকার অসম্মান করায় সুপারস্টারকে একহাত নিতে ছাড়েনি নেটিজেনরা। একজন লেখেন, নরেন্দ্র মোদির থেকে এই শিক্ষাই পেয়েছেন অক্ষয়। এবং নিজের সন্তানদেরও এটাই শেখাবেন। অন্য একজনের বক্তব্য, এমন ছবি পোস্ট করার জন্য লজ্জিত হওয়া উচিত অভিনেতার।

[মিতালি-হরমনপ্রীতদের পদোন্নতির কথা ঘোষণা রেলের]

তবে অক্ষয় কুমার এ নিয়ে বিতর্ক আর বাড়াতে চাননি। পোস্টটি মুছে ফেলে নিজের দোষ স্বীকার করে ফের একটি টুইট করেন তিনি। লেখেন, “পোস্টটির জন্য সকলের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। উদ্দেশ্যপ্রনোদিতভাবে জাতীয় পতাকার অবমাননা করিনি। পোস্টটি ডিলিট করে দেওয়া হয়েছে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement