Advertisement
Advertisement
Apuia

সব জল্পনার অবসান, আপুইয়া মোহনবাগানেই, জানিয়ে দিল মুম্বই

নতুন মরশুমে মোহনবাগান মাঝমাঠ মাতাবেন আপুইয়া।

Apuia will play for Mohun Bagan, announces Mumbai City

আপুইয়া মোহনবাগানেই।

Published by: Krishanu Mazumder
  • Posted:June 24, 2024 8:56 pm
  • Updated:June 24, 2024 10:26 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সব জল্পনার অবসান। মুম্বই ছেড়ে আপুইয়ার নতুন ঠিকানা মোহনবাগানই। সোমবার মুম্বই সিটি এফসি জানিয়ে দিল আপুইয়াকে মোহনবাগানের হয়েই খেলতে দেখা যাবে। আর মুম্বই এই ঘোষণার পরই যাবতীয় জল্পনা শেষ। নতুন মরশুমে সবুজ-মেরুন জার্সিতে মাঝমাঠ কাঁপাবেন এই মিজো তারকা।  ইস্টবেঙ্গলের সঙ্গেও তাঁর নাম জড়িয়েছিল। কিন্তু সবুজ-মেরুন শিবির আপুইয়াকে তুলে নিয়ে টেক্কা দিল লাল-হলুদ ব্রিগেডকে।
আইএসএলের ফাইনালে মুম্বই মাঝমাঠে দাপটের সঙ্গে খেলেন আপুইয়া। তাঁর দাপটের কাছে ম্লান হয়ে যান জনি কাউকোরা। মাঝমাঠের রাশ কার্যত একার হাতে তুলে নেন আপুইয়া। দুরন্ত আপুইয়া নজরে পড়ে যান মোহনবাগান কর্তাদের। এদিকে মুম্বই সিটিও তাঁকে দলে রাখতে চেয়েছিল। কিন্তু ছকোটির কাছাকাছি বেতন পাবেন তিনি। দিতে হবে মোটা অঙ্কের ট্রান্সফার ফিও।  

[আরও পড়ুন: ‘এখনও মাঝে মাঝে ভয় পাই’, কোপা চলাকালীন জন্মদিনে স্বীকারোক্তি মেসির, সঙ্গে নতুন ‘শপথ’ও]

এবার এএফসি চ্যাম্পিয়ন্স লিগ টু খেলবে মোহনবাগান। তার জন্য শক্তিশালী দল গড়ছে সবুজ-মেরুন। দিনকয়েক আগে মোহনবাগান ঘোষণা করেছে হাবাসের পরিবর্তে নতুন মরশুমে দলকে কোচিং করাবেন হোসে মোলিনা। অস্ট্রেলিয়ার এ লিগের তারকা স্ট্রাইকার জেম ম্যাকলারেনের সঙ্গে কথাবার্তা প্রায় পাকা করে ফেলেছে মোহনবাগান। মোলিনার পছন্দসই বিদেশি আসবে বাগানে। তার উপরে জাতীয় দলের তারকা ফুটবলাররা তো রয়েছেনই। আপুইয়ার অন্তর্ভুক্তি যে মোহনবাগানকে আরও শক্তিশালী করবে, তা বলাই বাহুল্য। 

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: বরখাস্ত হয়ে একাধিক অভিযোগ স্টিমাচের, এবার কড়া জবাব দিল ফেডারেশনও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ