২ শ্রাবণ  ১৪২৬  বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

২ শ্রাবণ  ১৪২৬  বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের জার্সি গায়ে মাঠে নামলে সেই চেনা লিওনেল মেসিকে খুঁজে পাওয়া যায় না। ক্লাবের হয়ে যতটা সফল তিনি, ততটাই ব্যর্থ জাতীয় দলে। আর্জেন্টাইন সুপারস্টারের এ বদনাম অনেক দিনই আছে। আর দুর্ভাগ্যবশত এবারের কোপা আমেরিকা অভিযান শুরু করেও সে বদনাম ঘোচাতে পারলেন না এলএম টেন। নিজেদের প্রথম ম্যাচে কলম্বিয়ার কাছে ০-২ গোলে পরাস্ত মারাদোনার দেশ। আর হারের পরই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন মেসি।

ব্রাজিলে নেইমার নেই। কিন্তু আর্জেন্টিনায় মেসি তো আছেন। তাছাড়া গত দুটি কোপাতে চলকে ফাইনালে পৌঁছে দিয়েও ট্রফি এনে জিতে পারেননি বার্সা ফরোয়ার্ড। তাই এবার কোপা চ্যাম্পিয়ন হওয়ার আশায় বুক বেঁধেছিলেন মেসি তথা আর্জেন্টিনার সমর্থকরা। কিন্তু শুরুতেই ধাক্কা। জাতীয় দলে ব্যর্থতার ভূত যেন কিছুতেই পিছু ছাড়ছে না মেসির। রবিবারও কলম্বিয়ার কাছে খানিকটা অপ্রত্যাশিতভাবেই হারলেন তাঁরা। প্রথমার্ধে দুই দলের মধ্যে লড়াইটা বেশি হাড্ডাহাড্ডিই হয়। দ্বিতীয়ার্ধে সেটপিস পজিশন থেকে একাধিকবার গোল করার সুযোগ তৈরি করেও ব্যর্থ আর্জেন্টিনা। মেসির হেডার অল্পের জন্য পোস্টের বাইরে বেরিয়ে যায়। আরও একটি নিশ্চিত গোল আটকে দেন কলম্বিয়ার গোলকিপার। তারপরই ঘুরে দাঁড়ায় কলম্বিয়ার। আলবেসেলেস্তার আক্রমণের সামনে দুটি দর্শনীয় গোলে দলের জয় নিশ্চিত করে ফেলেন রজার মার্টিনেজ এবং ডুভান জাপাটা।

[আরও পড়ুন: এক নম্বর লিগ ঘোষিত হওয়ার পথে ISL! আদালতে যাচ্ছে আই লিগের ক্লাবগুলি]

আর্জেন্টিনার হারের পরই সোশ্যাল মিডিয়ায় মেসির মুণ্ডপাত করতে শুরু করেন নেটিজেনরা। দেশের হয়ে মেসির সাফল্য নিয়ে ফের প্রশ্ন তুলে দেন অনেকেই। এমনকী আরও একবার তাঁর সঙ্গে তুলনা টানা হয় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। সম্প্রতি অধিনায়ক হিসেবে পর্তুগালকে নেশনস লিগ চ্যাম্পিয়ন করেছেন সিআর সেভেন। সেখানে কোপার প্রথম ম্যাচেই হার আর্জেন্টিনার। তাই পরের ম্যাচে ঘুড়ে দাঁড়াতে না পারলে, মেসিকে যে আরও বেশি বাক্যবাণে বিদ্ধ হতে হবে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: কুটিনহোর জোড়া গোলে দুর্দান্ত জয় দিয়ে কোপা অভিযান শুরু ব্রাজিলের]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং