BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ATK Mohun Bagan: ব্যর্থতার দায় কাঁধে নিয়ে পদত্যাগ এটিকে মোহনবাগান কোচ হাবাসের

Published by: Sulaya Singha |    Posted: December 18, 2021 12:52 pm|    Updated: December 18, 2021 1:29 pm

ATK Mohun Bagan coach Antonio López Habas resigned | Sangbad Pratidin

দুলাল দে: চলতি আইএসএলের শেষ চারটে ম্যাচে জয়ের মুখ দেখেনি এটিকে মোহনবাগান। ফলে শেষ পর্যন্ত ব্যর্থতার দায় স্বীকার করে নিয়ে পদত্যাগ করলেন সবুজ-মেরুনের (ATK Mohun Bagan) স্প্যানিশ কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাস। 

টুর্নামেন্টের (ISL 2021) শুরুটা দারুণ হয়েছিল হাবাসের ছেলেদের। ডার্বিতেও আসে কাঙ্খিত জয়। তবে তারপর থেকেই হোঁচট খাচ্ছে দল। এমন পরিস্থিতিতে ব্যর্থতার দায়ভার কাঁধে নিয়ে এটিকে মোহনবাগানের ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলে হাবাস নিজেই পদত্যাগের ইচ্ছে প্রকাশ করেন। এরপরই শোনা যায়, স্প্যানিশ কোচ ম্যানেজমেন্টের কাছে পদত্যাগপত্র জমা দিয়ে দেন তিনি। এটিকে মোহনবাগানের তরফে যা গ্রহণও করা হয়েছে। অর্থাৎ এবারের মতো দলের সঙ্গে সম্পর্কে ইতি ঘটল হাবাসের। 

[আরও পড়ুন: ওয়ানডে নেতৃত্ব হারিয়ে ভালই হয়েছে কোহলির! কেন এমন দাবি সুনীল গাভাসকরের?]

প্রচুর খরচ করে নিয়ে আসা হয়েছে দলের বিদেশি তারকা হুগো বুমোসকে। সঙ্গে সদ্য ইউরো খেলে আসা কাউকোকেও সই করিয়েছে সবুজ-মেরুন। তারপরেও পরপর দুই ম্যাচে হার এবং দুই ম্যাচ ড্র করায় এই মুহূর্তে বেসামাল হাবাস বাহিনী। যা পরিস্থিতি, তাতে এটিকে মোহনবাগান আদৌ শেষ চারে থাকবে কি না, তাই নিয়েই সন্দেহ তৈরি হয়ে যায়। সব মিলিয়ে প্রবল চাপে ছিলেন স্প্যানিশ কোচ। আর তাই শেষমেশ সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন হাবাস।

আইএসএলের অন্যতম সফল কোচের তালিকায় নাম রয়েছে হাবাসের (Antonio López Habas)। কিন্তু চলতি মরশুমে তাঁর ছেলেদের সেই চেনা ছন্দে দেখা যাচ্ছে না। আর সেই কারণেই তাঁর কোচিং নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছিল। তবে মরশুমের মাঝে হাবাস বিদায় নেওয়ায় কে এটিকে মোহনবাগানের দায়িত্ব নেবেন, সেটিও বড় ভাবনার বিষয় কর্তাদের কাছে। কারণ এখন যাঁকেই কোচ করে আনা হোক, তাঁকে সাত থেকে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। সেক্ষেত্রে হেডস্যর ছাড়াই মাঠে নামতে হতে পারে বুমোসদের। ফলে হঠাৎই গঙ্গাপারের ক্লাবে ডামাডোল। 

[আরও পড়ুন: মঞ্চে দাঁড়িয়েই কুস্তিগিরকে সপাটে চড় ফেডারেশন প্রধানের, ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে