Advertisement
Advertisement

বেঙ্গালুরুর বিরুদ্ধেও ড্র, টানা চার ম্যাচে জয় নেই এটিকে মোহনবাগানের

গোল করলেও গোল ধরে রাখতে পারছে না এটিকে মোহনবাগান।

ISL 2021: ATK Mohun Bagan and Bengaluru match ends in a draw। Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:December 16, 2021 9:28 pm
  • Updated:December 17, 2021 12:43 am

এটিকে মোহনবাগান (শুভাশিস, বুমোস, রয় কৃষ্ণ পেনাল্টি)
বেঙ্গালুরু৩ (ক্লেটন পেনাল্টি, দানিশ, প্রিন্স)
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা চার ম্যাচে জয় নেই এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan)। আইএসএলে (ISL)বৃহস্পতিবার বেঙ্গালুরুর (Bengaluru) বিরুদ্ধে ৩-৩ গোলে শেষ করল আন্তোনিও লোপেজ হাবাসের ছেলেরা।  ম্যাচে একটা, দুটো নয় মোট ছ’টা গোল হল। এই ম্যাচ ড্র হওয়ার ফলে আরও একবার প্রশ্ন উঠে গেল এটিকে মোহনবাগানের হলটা কী? গোল করে এগিয়ে গেলেও সেই গোল ধরে রাখতে পারছে না হাবাসের ডিফেন্স। টুর্নামেন্ট যত এগোচ্ছে রক্ষণের রক্তাল্পতা ততই প্রকট হয়ে যাচ্ছে। এদিনও তাই হল। 

এদিন প্রথমে গোল করে এগিয়ে যায় এটিকে মোহনবাগান। খেলার বয়স তখন ১৩ মিনিট। এটিকে মোহনবাগানকে এগিয়ে দেন শুভাশিস। কর্নার নিয়েছিলেন হুগো বুমোস। সেই কর্নার থেকে হেডে গোল করলেন বঙ্গতনয়। বেঙ্গালুরুর দীর্ঘ চেহারার গোলকিপার গুরপ্রীতেরও কিছুই করার ছিল না। 

Advertisement

[আরও পড়ুন: ‘মেয়ের ছবি তুলবেন না’, বিমানবন্দরে ফটোগ্রাফারদের ধমক! নয়া বিতর্কের মুখে বিরাট কোহলি]

এটিকে মোহনবাগান বেশিক্ষণ গোল ধরে রাখতে পারেনি। ১৮ মিনিটেই সমতা ফেরায় বেঙ্গালুরু। পেনাল্টি থেকে বেঙ্গালুরুর হয়ে সমতা ফেরান ক্লেটন সিলভা। ২৬ মিনিটে এগিয়ে যায় বেঙ্গালুরু। কর্নার থেকে হেডে গোল করে বেঙ্গালুরুকে ২-১ গোলে এগিয়ে দেন দানিশ ফারুক। তিনি যখন হেডটি নিচ্ছেন, তখন এটিকে মোহনবাগানের কেউই দানিশকে মার্কিং করেননি। ৩৮ মিনিটে কাউন্টার অ্যাটাক থেকে সমতা ফেরায় হাবাসের দল।  কৃষ্ণর নিখুঁত পাস থেকে বুমোস গোল করে যান।  বিরতির সময়ে খেলার ফল ছিল ২-২। 

Advertisement

বিরতির পরে এটিকে মোহনবাগানকে এগিয়ে দেন ফিজির তারকা রয় কৃষ্ণ। পেনাল্টি থেকে গোলটি করেন তিনি। ৫৮ মিনিটে এটিকে মোহনবাগানের করা সেই গোল বেঙ্গালুরু শোধ করে ৭২ মিনিটে। কর্নার থেকে প্রিন্সের হেড জড়িয়ে যায় এটিকে মোহনবাগানের জালে। তার পরে দু’ দল আক্রমণ করলেও গোল আর হয়নি। টানা চার ম্যাচ হয়ে গেলেও জয় অধরা থেকে গেল এটিকে মোহনবাগানের। 

 

[আরও পড়ুন: ‘এটা কি বিতর্ক তৈরির সময়? খেলায় মন দাও’, কোহলিকে বিঁধলেন ক্ষুব্ধ কপিল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ