BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৭  রবিবার ২৯ নভেম্বর ২০২০ 

Advertisement

বিতর্কের ইতি, এটিকে-মোহনবাগানের জার্সি থেকে সরছে ৩টি স্টার, বদলাচ্ছে বিজ্ঞাপনও

Published by: Sulaya Singha |    Posted: November 2, 2020 10:02 pm|    Updated: November 13, 2020 2:56 pm

An Images

স্টাফ রিপোর্টার: আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন। তারপরই আইএসএলের মাঠে গড়াবে বল। কিন্তু তার আগেই এটিকে-মোহনবাগানের একটি বিজ্ঞাপন ঘিরে তৈরি হয় বিতর্ক। তবে এবার সেই বিতর্কে ইতি পড়তে চলেছে। কারণ মোহনবাগানের ইতিহাস এবং ঐতিহ্যের কথা মাথায় রেখে, ইতিমধ্যেই সম্প্রচারিত বিজ্ঞাপনটিকে নতুন আঙ্গিকে দেখানোর সিদ্ধান্ত নিল স্টার স্পোার্টস।

সোমবার এটিকে-মোহনবাগানের দুই ডিরেক্টর সৃঞ্জয় বোস এবং দেবাশিস দত্তর সঙ্গে এফএসডিএল এবং স্টার স্পোর্টসের কর্তাদের ভারচুয়াল মিটিংয়ের পর সিদ্ধান্ত হয়, মঙ্গলবার থেকে নতুন ভাবনা নিয়ে বিজ্ঞাপনটি সম্প্রচার করবে স্টার স্পোর্টস। একই সঙ্গে এদিনের আলোচনায় সিদ্ধান্ত হয়, এটিকে-মোহনবাগানের জার্সি থেকে তিনটি স্টার সরিয়ে দেওয়া হবে। মোহনবাগানের দুই কর্তা এফএসডিএল এবং স্টার স্পোর্টস কর্তাদের মোহনবাগানের ঐতিহ্য এবং এই ক্লাবকে ঘিরে সবুজ-মেরুন সমর্থকদের আবেগের বিষয়টি বোাঝাতে সক্ষম হন। আর তারপরই সবকিছু বদলে ফেলার সিদ্ধান্ত নেয় এফএসডিএল এবং স্টার স্পোর্টস।

[আরও পড়ুন: OMG! শাহরুখের জন্মদিনে ‘ছম্মকছল্লো’ গানে নাচ রাসেলের, দেখুন ভিডিও]

ঘটনার সূত্রপাত দিন কয়েক আগে। এটিকে-মোহনবাগানের একটি বিজ্ঞাপনে দেখা যায় দলের অন্যতম ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly)। সেখানে দেখানো হয় তিনবারের চ্যাম্পিয়ন এটিকের জার্সি ওয়াশিং মেশিনে দেওয়ার পরই তার থেকে বেরিয়ে আসছে সবুজ-মেরুন জার্সিটি। আর এই বিজ্ঞাপন দেখেই ক্ষোভে ফেটে পড়েন গঙ্গাপারের ক্লাবের সমর্থকরা। তাঁদের অভিযোগ, এভাবে শতাব্দী প্রাচীন ক্লাবের সম্মান ক্ষুণ্ণ করা হয়েছে। আঘাত লেগেছে সমর্থকদের ভাবাবেগেও। তাই এমন বিজ্ঞাপনের বিরোধিতায় সরব হন বাগানভক্তরা। এমনকী এটিকে তিনবার আইএসএল জেতায় এটিকে-মোহনবাগানের (ATK-Mohun Bagan) নতুন জার্সিতে ছিল তিনটি স্টার। সেটিও সরিয়ে দেওয়ার দাবি তোলেন সমর্থকরা।

এরপরই একটি বিজ্ঞপ্তি দিয়ে ডিরেক্টর দেবাশিস দত্ত জানান, আইএসএল কর্তৃপক্ষের সঙ্গে তাঁরা কথা বলছেন যাতে জার্সিতে থাকা তিনটি স্টার সরানো যায়। সোমবার সেই সংক্রান্ত বৈঠকেই মোহনবাগান কর্তারা বিষয়টি এফএসডিএল এবং স্টার স্পোর্টসের সামনে তুলে ধরেন। তারপরই পুরনো বিজ্ঞাপনটি নতুন ভাবনায় দেখানোর কথা জানায় তারা। একইসঙ্গে জার্সি থেকে স্টার সরিয়ে দেওয়ার বিষয়টিও সুনিশ্চিত করেন। অর্থাৎ দিন কয়েকের মধ্যেই দলের নয়া জার্সির সাক্ষী হবেন সমর্থকরা।

[আরও পড়ুন: ‘‌অবসর নিচ্ছি’,‌ সোশ্যাল মিডিয়ায় পিভি সিন্ধুর পোস্ট ঘিরে তুমুল শোরগোল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement