BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‌‘‌অবসর নিচ্ছি’,‌ সোশ্যাল মিডিয়ায় পিভি সিন্ধুর পোস্ট ঘিরে তুমুল শোরগোল

Published by: Abhisek Rakshit |    Posted: November 2, 2020 4:20 pm|    Updated: November 2, 2020 4:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ অবসর নিলেন অলিম্পিকে (Olympic) দেশের হয়ে পদকজয়ী ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধু (PV Sindhu)? সোমবার তাঁর ইনস্টাগ্রাম এবং টুইটারের পোস্ট ঘিরে কিন্তু সেরকম জল্পনাই ছড়াল। যেখানে সিন্ধু লেখেন, ‘‌ডেনমার্ক ওপেনই শেষ। এবার আমি অবসর নিচ্ছি’। আর এই পোস্টটি দেখেই রীতিমতো গুঞ্জন শুরু হয়। হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়াতেও। তবে গোটা পোস্টটি পড়লেই ঠিক কী থেকে তিনি অবসর নিতে চাইছেন, তা স্পষ্ট হয়। 

করোনা আবহে দীর্ঘদিন বন্ধ ছিল খেলার দুনিয়া। নিউ নর্মালেও খেলাধূলার জগৎ পুরোপুরি নর্মাল হয়নি। এখনও গৃহবন্দি অ্যাথলিটরা। ক্রিকেট–ফুটবল শুরু হলেও তা হচ্ছে দর্শকশূন্য স্টেডিয়ামে। এই পরিস্থিতিতে মহামারীর কথা মাথায় রেখেই ডেনমার্ক ওপেন থেকে সরে দাঁড়িয়েছিলেন পিভি সিন্ধু। আর সে কারণেই এই টুর্নামেন্টের কথা উল্লেখ করেন নিজের পোস্টে।

[আরও পড়ুন: ক্রিকেটার নয়! এবার একেবারে অন্য ভূমিকায় দেখা যাবে যুবরাজ সিংকে]

এদিনের পোস্টে তিনি প্রথমে অবসরের কথা লিখলেও পরে আসল চমক ছিল। বেশ বড়সড় ওই লেখায় করোনা মহামারীর সময় নিজের মানসিক অবস্থার কথা, তার সঙ্গে লড়াইয়ের কথাই ব্যক্ত করেছেন সিন্ধু। আর শেষে জানান বর্তমান মানসিক অশান্তি এবং নেতিবাচক চিন্তা থেকেই অবসর নিচ্ছেন তিনি। পাশাপাশি এটাও জানাতে ভোলেননি ডেনমার্ক ওপেনে (Denmark Open)  না খেললেও এশিয়া ওপেন ব্যাডমিন্টনে (‌Asia Open Badminton 2020)‌ কোর্টে নামবেন। আর নিজের সেরাটা দেবেন। এরপরই কার্যত হাঁফ ছেড়ে বাঁচেন সিন্ধুর ভক্তরা। অনেকেই আবার পালটা মন্তব্য করে সেকথা জানানও। কেউ কেউ আবার তাঁকে সমর্থন করার কথাও বলেন।

 

[আরও পড়ুন: আগামী বছর আইপিএলে চেন্নাই থেকে বাদ পড়তে পারেন এই তিন সিনিয়র ক্রিকেটার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement