BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৭  রবিবার ১৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

নাওরেমকে নিয়ে জট অব্যাহত, শৃঙ্খলা রক্ষা কমিটির দ্বারস্থ এটিকে মোহনবাগান

Published by: Sulaya Singha |    Posted: January 6, 2021 11:47 am|    Updated: January 6, 2021 11:47 am

An Images

স্টাফ রিপোর্টার: নাওরেমকে নিয়ে আইএসএলের দুই ক্লাবের মধ্যে জট অব্যাহত। ফুটবলারকে নিয়ে এবার শৃঙ্খলা রক্ষা কমিটি ও প্লেয়ার্স স্টেটাস কমিটিতে গেল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। আইএসএল কর্তৃপক্ষের কাছে পুরো বিষয়টা তুলে ধরেছে সবুজ–মেরুন শিবির। অন্যদিকে কেরালা ব্লাস্টার্স চেষ্টা করছে পুরো বিষয়টা আপস করে মিটিয়ে নিতে।

আগে ঠিক ছিল, নাওরেমের বদলে শুভ ঘোষকে ছেড়ে দেওয়া হবে। সেইমত চুক্তিও হয়েছিল। এমনকী হাবাসের অধীনে মাঠে নেমে পড়েছিলেন নাওরেম। কিন্তু প্র‌্যাকটিসের মধ্যেই তাঁর চোট ধরা পড়ে যায়। মেডিক্যাল টেস্টে ব্যাপারটা আরও পরিষ্কার হয়ে গিয়েছে। এটিকে মোহনবাগান ম্যানেজমেন্টের ধারণা, চোট পাওয়া নাওরেমকে গোপনে তুলে দিতে চেয়েছিল কেরালা ব্লাস্টার্স। আপাতত নাওরেমকে ছেড়ে দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: আজ হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন না সৌরভ গঙ্গোপাধ্যায়, কেন এমন সিদ্ধান্ত?]

কিন্তু এটিকে মোহনবাগান শিবির দাবি তুলেছে, নাওরেমকে (Nongdamba Naorem) নিতে গিয়ে যে বাড়তি অর্থ দিতে হয়েছে তা মিটিয়ে দিতে হবে। এমনকী শুভর জন্য দিতে হবে মাসিক বেতন। কিন্তু কেরল (Kerala Blasters) কোনওমতে সেই অর্থ দিতে রাজি নয়। তাদের দাবি অনিচ্ছাকৃত ব্যাপারটা ঘটেছে। সম্পূর্ণ তাদের অজান্তে। সুতরাং নাওরেমের পরিবর্তে বাড়তি অর্থ যা তারা পেয়েছে, তা ফেরত দিতে রাজি নয়।

গোয়া থেকে কলকাতা টিম ম্যানেজমেন্টের এক কর্মকর্তা বলছিলেন, “আমরা ব্যাপারটা সহজে ছেড়ে দেব না। ইতিমধ্যে আমরা ডিসিপ্লিনারি কমিটি ও প্লেয়ার্স স্টেটাস কমিটিতে সবিস্তারে জানিয়েছি। আমরা দু’টি কমিটির কাছে দাবি করেছি, ৫০ লক্ষ টাকা বাড়তি অর্থ দিতে হবে আমাদের। যেহেতু তারা আমাদের চিট করতে চেয়েছিল। কেরল কর্তারা যদি অনড় থাকে তাহলে তাদের পস্তাতে হবে।”

[আরও পড়ুন: আইপিএলের অন্দরের খবর জানতে ক্রিকেটারকে গোপন প্রশ্ন নার্সের! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement