BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শুরুতেই দুর্দান্ত পারফরম্যান্স, আইএসএলে নভেম্বরের সেরা খেলোয়াড় নির্বাচিত হলেন রয় কৃষ্ণ

Published by: Abhisek Rakshit |    Posted: December 4, 2020 4:36 pm|    Updated: December 4, 2020 4:36 pm

ATK Mohun Bagan’s Roy Krishna bags Hero-of-the-Month award for November | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ রয় কৃষ্ণ (Roy Krishna)। বাগান সমর্থকদের নয়া হার্টথ্রব। তাঁর শেষ মুহূর্তের গোলে ওড়িশা এফসিকে (Odisha FC) হারিয়ে ISL-এর শুরুতেই জয়ের হ্যাটট্রিক করেছে এটিকে মোহনবাগান (Atk Mohunbagan)। এবার নভেম্বর মাসে আইএসএলের সেরা খেলোয়াড়ও নির্বাচিত হলেন ফিজির তারকা। সমর্থক এবং বিশেষজ্ঞদের মিলিয়ে মোট ৪৩.‌৮৪ শতাংশ ভোট পেয়েছেন তিনি।

এই লড়াইয়ে রয় কৃষ্ণ হারিয়েছেন নেরিজুস ভালসকিস (‌জামশেদপুর এফসি), অনিরুদ্ধ থাপা (‌চেন্নাইয়িন এফসি), দিয়েগো মৌরিসিও (‌ওড়িশা এফসি) এবং ইগর আঙ্গুলোকে (‌এফসি গোয়া)।‌ নভেম্বর মাসে আইএসএল শুরুর পর দু’‌টি ম্যাচ খেলেছিল এটিকে মোহনবাগান। প্রথমটি কেরালা ব্লাস্টার্সের (Kerala Blasters) বিরুদ্ধে। দ্বিতীয়টি ছিল ঐতিহ্যের ডার্বি এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) বিরুদ্ধে। কিবুর দলের বিরুদ্ধে জয়সূচক গোলটি করেছিলেন রয়ই। এরপর ডার্বিতেও লাল–হলুদ রক্ষণে প্রথম আঘাতও হানেন তিনি। গত ১ ডিসেম্বর থেকে ৪ ডিসেম্বর দুপুর ১২টা পর্যন্ত চলা ভোটিংয়ে সবমিলিয়ে ভোট দিয়েছেন ১৬ হাজার ৮৮১ জন সমর্থক। এঁদের মধ্যে রয় কৃষ্ণকে সেরা বেছে নিয়েছেন ৩৫৪৬ জন। অন্যদিকে, ৯ বিশেষজ্ঞের ৬ জনের ভোট গিয়েছে ফিজির তারকার পক্ষে। সবমিলিয়ে গড়ে রয় কৃষ্ণ ভোট পেয়েছেন ৪৩.‌৮৪ শতাংশ। ‌‌‌

[আরও পড়ুন: এবার হন্যে হয়ে ভাল মানের ভারতীয় ফুটবলার খুঁজছেন এসসি ইস্টবেঙ্গল কোচ ফাউলার

এদিকে, দ্বিতীয় স্থানে থাকা ভালসকিস পেয়েছেন মোট ২৩.‌৮৪ শতাংশ ভোট। তৃতীয় স্থান পেয়েছেন অনিরুদ্ধ থাপা। তিনি পেয়েছেন ১৫.‌৭২ শতাংশ ভোট। চতুর্থ এবং পঞ্চম স্থানে যথাক্রমে রয়েছেন ব্রাজিলিয়ান মৌরিসিও (‌১৩.‌০৭ শতাংশ)‌ ও ইগর আঙ্গুলো (৩.‌৫৩ শতাংশ‌)‌। তবে পাঁচ জনের মধ্যে ফ্যানসদের ভোট সবচেয়ে বেশি পেয়েছেন চতুর্থ স্থানে থাকা মৌরিসিও। তিনি মোট ৪,৪১৩টি ভোট পেয়েছেন। কিন্তু বিশেষজ্ঞদের ভোটেই পিছিয়ে পড়েছেন তিনি। ফলে গতবারের মতো এবারও সিজনের শুরুতেই সেরা খেলোয়াড় হয়ে রয় কৃষ্ণ বুঝিয়ে দিলেন, ফর্মেই রয়েছেন। আগামিদিনে তাঁকে আটকাতে আরও কসরত করতে হবে বিপক্ষকে।

 

[আরও পড়ুন: আইপিএলে নতুন দল থেকে অলিম্পিকে ক্রিকেটের অন্তর্ভুক্তি নিয়ে আলোচনা হবে বোর্ডের AGM–এ

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে