BREAKING NEWS

৭ অগ্রহায়ণ  ১৪২৭  সোমবার ২৩ নভেম্বর ২০২০ 

Advertisement

‌আইএসএলে নিজের পছন্দের তিন খেলোয়াড়ের নাম জানালেন সৌরভ, জানেন কারা?‌

Published by: Abhisek Rakshit |    Posted: November 19, 2020 8:07 pm|    Updated: November 19, 2020 8:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ‌আর মাত্র কয়েকঘণ্টার অপেক্ষা। তারপরই ঢাকে কাঠি পড়বে আইএসএলের সপ্তম সংস্করণের। এই পরিস্থিতিতে এখনও পর্যন্ত টুর্নামেন্টে নিজের পছন্দের তিন খেলোয়াড়কে বেছে নিলেন এটিকে–মোহনবাগানের (Atk-Mohunbagan) অন্যতম মালিক তথা বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।
বৃহস্পতিবার আইএসএলের অফিশিয়াল ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্টে আয়োজিত একটি লাইভ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সৌরভ। সেখানেই একাধিক প্রসঙ্গে নিজের বক্তব্য রাখেন। জৈব সুরক্ষা বলয়ে আইপিএল আয়োজন থেকে শুরু করে এখনও পর্যন্ত আইএসএলে নিজের পছন্দের খেলোয়াড়ের নাম–আলোচনায় উঠে আসে অনেক কিছুই।

নিজের তিন পছন্দের ফুটবলারের কথায় সৌরভ নাম প্রথমেই নাম নেন কলম্বিয়ান (Colombian) ফুটবলার স্টিভেন মেন্ডোজা এবং নিজের দলের ফরোয়ার্ড রয় কৃষ্ণার (Roy Krishna) নাম। এরপরই কানাডার (Canada) ফুটবলার ইয়ান হিউমের ‌কথাও বলেন বিসিসিআই প্রেসিডেন্ট।

[আরও পড়ুন:‌ ‌কে এগিয়ে, কে পিছিয়ে? নজরে কোন তারকা? আইএসএল শুরুর আগে জানুন সব দলের খুঁটিনাটি]

এর পাশাপাশি তিনি জানান, আইএসএলের কারণে উন্নতি হয়েছে ভারতীয় ফুটবলের মানেরও। পাশাপাশি আশাপ্রকাশ করেন এটিকে–মোহনবাগানের স্বদেশি ফুটবলাররা আগামিদিনে আরও উন্নত করবে। সৌরভের কথায়, ‘‌‘এটিকে–মোহনবাগানে দুর্দান্ত বেশ কয়েকজন খেলোয়াড় রয়েছে। আমাদের স্বদেশি ফুটবলাররাও অনেক ভাল। কেউ যদি উঁচুদরের খেলোয়াড়দের সঙ্গে খেলে, তাহলে তাঁরও মান উন্নয়ন হবেই।’‌’‌ এর সঙ্গেই তিনি আশাবাদী, আইপিএলে যেমন খেলোয়াড়রা জৈব সুরক্ষা বলয়ের সঙ্গে মানিয়ে নিয়েছিলেন, আইএসএলেও ফুটবলাররা সহজেই এর সঙ্গে মানিয়ে নেবেন।

করোনা আবহে গোয়ায় আয়োজিত ISL-ই এ যাবত দেশের সবচেয়ে বড় ক্রীড়া অনুষ্ঠান। মহারাজের কথায়, আইএসএলের সাফল্য অন্যান্য ক্রীড়া প্রতিযোগিতা আয়োজনের ব্যাপারেও উদ্বুদ্ধ করবে। ‌এরপর নিজের দল এটিকে–মোহনবাগানের ডার্বি জয়ের ব্যাপারেও আশাপ্রকাশ করেন সৌরভ।প্রশংসা করেন দলের কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাসের(Antonio Lopez Habas)।পাশাপাশি তুলে ধরেন মোহনবাগান–ইস্টবেঙ্গল দ্বৈরথের ইতিহাসও। 

[আরও পড়ুন: ‌সোশ্যাল মিডিয়ায় মেয়ের নাচের ভিডিও পোস্ট, ফের নেটিজেনদের রোষের মুখে শামি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement