৩ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ১৮ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‌সোশ্যাল মিডিয়ায় মেয়ের নাচের ভিডিও পোস্ট, ফের নেটিজেনদের রোষের মুখে শামি

Published by: Abhisek Rakshit |    Posted: November 19, 2020 6:22 pm|    Updated: November 19, 2020 7:16 pm

Cricketer Mohammed Shami trolled for his daughter's video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ‌নেটিজেনদের রোষানলে জাতীয় দলের ক্রিকেটার মহম্মদ শামি (Mohammed Shami)। সোশ্যাল মিডিয়ায় মেয়ের একটি নাচের ভিডিও পোস্ট করায় মৌলবাদীদের সমালোচনার মুখে পড়লেন তিনি। কেন তিনি মেয়ের এই ভিডিও পোস্ট করেছেন?‌ এমনই প্রশ্ন করেন নেটিজেনদের একাংশ। যে গানটিতে শামির ছোট্ট মেয়ে নেচেছে, সেটি নিয়ে অনেকেই প্রশ্ন তোলেন। তবে অনেকেই আবার প্রশংসাও করেছেন।

সম্প্রতি গোটা দেশে পালিত হয়েছে আলোর উৎসব দিওয়ালি (Diwali)। মহম্মদ শামির ছোট্ট মেয়ে আইরাও তাতে শামিল হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় শামির পোস্ট করা ভিডিওটিতে দেখা যাচ্ছে শাড়ি পরে প্রদীপ জ্বালাচ্ছে তাঁর মেয়ে। এরপরই একটি হিন্দি নাচের গানে কোমর দোলায় ছোট্ট আইরা। মেয়ের এহেন পারফরম্যান্সে খুশি হয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি বৃহস্পতিবার পোস্ট করেন জাতীয় দলের এই ক্রিকেটার। এরপর অনেকেই আইরার এই নাচের প্রশংসা করেন। কেউ কেউ শামিকে সাবধানও করে দেন, এরপরই হয়তো মৌলবাদীরা ফতোয়া জারি করবে।

 

[আরও পড়ুন:‌ কেরালার জার্সিতে পারেননি, এবার এটিকে–মোহনবাগানের হয়ে স্বপ্নপূরণ করতে চান সন্দেশ ঝিঙ্ঘান‌]

বেশি অপেক্ষা করতে হয়নি। কিছু মুহূর্ত পরই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। কয়েকজন আবার শামির সমালোচনায় মুখর হন। কেউ লেখেন, ‘‌‘‌মেয়েকেও মায়ের মতোই বানাবেন?‌’‌’। কেউ লেখেন, ‘‘‌এই ধরনের গানে নাচা উচিত নয়।’‌’ কেউ আবার লিখে বসেন, ‘‌‘‌এসব থেকে মেয়েকে যত দূরে রাখবে তত ভাল।’‌’

 

এর আগে কলকাতায় কালীপুজো উদ্বোধন করতে এসে নিজের দেশেই বিপাকে পড়েছিলেন বাংলাদে‌‌‌শের ক্রিকেটার শাকিব আল হাসান। আইপিএলে মহেন্দ্র সিং ধোনির খারাপ ফর্মের জন্য ধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল তাঁর মেয়ে জিভাকে। এবার নেটিজেনদের রোষানলে পড়ে সেই তালিকায় যুক্ত হল মহম্মদ শামির নামও।

[আরও পড়ুন:‌ অস্ট্রেলিয়া সিরিজের আগে জোড়া সুখবর! ফিট হচ্ছেন ইশান্ত, নেটে অনুশীলন শুরু ঋদ্ধিরও‌]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement