BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আগস্টেই বল গড়াতে পারে ময়দানে, তিন প্রধানের সঙ্গে বৈঠকের পর ইঙ্গিত ক্রীড়াদপ্তরের

Published by: Abhisek Rakshit |    Posted: August 12, 2020 10:15 pm|    Updated: August 12, 2020 10:15 pm

An Images

দীপক পাত্র:‌ করোনা আবহে দীর্ঘদিন বন্ধ থাকার পর শীঘ্রই খুলতে চলেছে কলকাতা ময়দান। দিনক্ষণ স্পষ্ট করে না জানানো হলেও সরকার অনুমতি দিলে চলতি আগস্টেই খুলে যেতে পারে ময়দান। রাজ্য ক্রীড়াদপ্তরের সঙ্গে তিন প্রধানের বৈঠকের পরেই ইঙ্গিতই পাওয়া গেল।

[আরও পড়ুন: অভিনব উপায়, করোনা থেকে বাঁচতে ‘অ্যান্টি করোনা ভাইরাস’ গদিতে ঘুমোচ্ছেন মেসি!]

বুধবার রাজ্য ক্রীড়া দপ্তরের পক্ষ থেকে আলোচনার জন্য ডাকা হয়েছিল কলকাতার তিন প্রধান মোহনবাগান, ইস্টবেঙ্গল ও মহামেডানকে। সেখানেই আলোচনার ভিত্তিতে উঠে আসে দ্বিতীয় ডিভিশন আই লিগ খেলার প্রসঙ্গ। যা খুব শীঘ্রই শুরু হওয়ার কথা। এবারের আই লিগ দ্বিতীয় ডিভিশনে খেলবে কলকাতার দু’টি দল ভবানীপুর ও মহামেডান। মোহনবাগান সচিব সৃঞ্জয় বোস দাবি করেন, এই দু’টি দলকে অবিলম্বে প্র‌্যাকটিস করার সুযোগ দেওয়া হোক। তাঁর দাবির সুরে সুর মিলিয়ে বক্তব্য রাখেন ইস্টবেঙ্গলের দুই কর্তা দেবব্রত সরকার ও রাজা গুহ। মহামেডানের পক্ষ থেকে এদিন সভায় হাজির ছিলেন দীপেন্দু বিশ্বাস ও ক্লাব সচিব ওয়াসিম। যথারীতি মহামেডানের দাবিও ছিল তাই। সকলের বক্তব্য শোনার পর ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস জানিয়ে দেন, বিষয়টা নিয়ে শীঘ্রই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে চিঠি পাঠানো হবে। তাঁর অনুমতি পেলেই দু’টি দল নেমে পড়তে পারবে প্র‌্যাকটিসে।

[আরও পড়ুন: অক্টোবরে মাঠে নামছেন না সুনীলরা, স্থগিত বিশ্বকাপ ও এশিয়ান কাপ কোয়ালিফায়ারের সব ম্যাচ]

মোহনবাগান সচিব তথা ভবানীপুরের কর্ণধার সৃঞ্জয় বোস বলছিলেন, “সভায় বলেছি, আই লিগের দ্বিতীয় ডিভিশনে খেলা দু’টি দলকে খুব শীঘ্র মাঠে নামার অনুমতি দেওয়া হোক। ক্রীড়ামন্ত্রী বলেন দর্শকশূন্য মাঠে খেলতে হবে। আমি বলেছি, পৃথিবীর সর্বত্র দর্শকশূন্য মাঠেই খেলা চলছে। তাই বলেছি আগে খেলা শুরু করুন।” মহামেডানের পক্ষ থেকে দীপেন্দু বিশ্বাস জানিয়ে দিলেন, ‘‌‘‌আগস্টেই মাঠ খুলে দেওয়ার ব্যাপারে মৌখিক সম্মতি জানিয়েছেন ক্রীড়ামন্ত্রী। আমরা এও বলেছি, সবরকমের বিধিনিষেধ মেনে চলব।”

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement