Advertisement
Advertisement
Endrick

দিনে কতবার চুমু, কখন বলবে ‘ভালোবাসি’! বান্ধবীর সঙ্গে প্রেমের ‘চুক্তি’ তারকা এনড্রিকের

কী কী শর্ত আছে ব্রাজিলীয় বিস্ময় বালক এনড্রিক আর বান্ধবীর চুক্তিতে?

Brazilian wonderkid Endrick reveals relationship contract with girlfriend Gabriely Mirandy
Published by: Arpan Das
  • Posted:April 20, 2024 5:02 pm
  • Updated:April 20, 2024 5:14 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্রাজিলীয় ফুটবলের (Brazilian Football Team) নতুন তারকা বলে ধরা হচ্ছে এনড্রিককে (Endrick)। সেলেকাওয়ের জার্সিতে একের পর এক গোল করে চলেছে সে। মার্চ মাসে স্পেনের বিরুদ্ধে ম্যাচের পর স্টেডিয়ামে গার্লফ্রেন্ডকে চুমু খেয়ে তার নাম চলে আসে খবরের শিরোনামে। এখানেই শেষ নয়। নিজেদের সম্পর্ক নিয়ে বান্ধবীর সঙ্গে চুক্তি করেছে এনড্রিক। একাধিক শর্তের মধ্যে যেখানে আছে দিনে কতবার ‘ভালোবাসি’ বলতে হবে, তারও নির্দেশ।

গত মার্চে ইংল্যান্ড আর স্পেনের বিরুদ্ধে আন্তর্জাতিক ম্যাচে গোল করেছিল ১৭ বছরের এনড্রিক। রিয়াল মাদ্রিদের (Real Madrid) সঙ্গে সইসাবুদও হয়ে গিয়েছে। ব্রাজিলের ক্লাব পালমেরাস ছেড়ে পরের বছরেই সান্তিয়াগো বের্নাবিউতে খেলতে দেখা যাবে তাকে। এই মাঠেই স্পেনের বিরুদ্ধে গোল করে বান্ধবী গ্যাব্রেয়েলি মিরান্ডিকে চুমু খেয়েছিল এনড্রিক।

Advertisement

[আরও পড়ুন: আইপিএলের মাঝেই ধোনির শহরে শচীন, ব্যাপারটা কী?]

সম্প্রতি একটি পডকাস্টে ব্রাজিলিয়ান বিস্ময় বালক জানায়, ২১ বছর বয়সি গ্যাব্রেয়েলির সঙ্গে ‘চুক্তিবদ্ধ’ সে। যুগলের চুক্তির মধ্যে আছে একাধিক শর্ত। যেখানে কিছু বিষয়ে নিষেধ আছে, তেমনই দুজনকে কিছু নিয়ম মানতেই হবে। একে-অপরকে কোন কোন কথা শোনানো যাবে না, সেটাও আছে চুক্তিতে। তাছাড়া নিজেদের কিছু স্বভাব বদলাতে হবে কিংবা নেশা করা যাবে না, এসবও আছে চুক্তিতে। এমনকী দিনে কতবার ‘ভালোবাসি’ বলবে, তাও মেনে চলতে হবে চুক্তি অনুযায়ী। দিনে যখনই দুজনের দেখা হোক, ‘আই লাভ ইউ’ বলতেই হবে পরস্পরকে।

Advertisement
Brazilian wonderkid Endrick reveals relationship contract with girlfriend Gabriely Mirandy
এনড্রিকের বান্ধবী গ্যাব্রিয়েলি মিরান্ডি।

যদিও এনড্রিকের জীবনযাপন নিয়ে যথেষ্ট অসন্তুষ্ট পালমেরাসের কোচ আবেল ফেরেরা। এনড্রিককে তাঁর পরামর্শ, বাইরেও কোন বিষয় যেন ফুটবলে প্রভাব না ফেলে। নাহলে যে উচ্চতায় ওঠার প্রতিভা ব্রাজিলিয়ান কিশোরের আছে, সেই পর্যায়ে যেতে পারবে না।

[আরও পড়ুন: মেসি নাকি রোনাল্ডো, কে বেশি ভালো? সোজা ব্যাটে উত্তর নাইট মেন্টর গম্ভীরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ