১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অগ্নিগর্ভ গুয়াহাটিতে বাতিল একাধিক উড়ান, হোটেলবন্দি চেন্নাই-নর্থইস্ট দলের ফুটবলাররা

Published by: Sulaya Singha |    Posted: December 13, 2019 3:47 pm|    Updated: December 13, 2019 3:47 pm

Chennaiyin fc and North East United footballers are still in Assam

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাগরিকত্ব সংশোধনী বিলের বিরুদ্ধে প্রতিবাদ এবং বিক্ষোভে উত্তপ্ত অসম। কার্যত গোটা অসমে জারি হয়েছে কারফিউ। রাজ্যে বন্ধ ইন্টারনেট পরিষেবা। আর এমন অগ্নিগর্ভ পরিস্থিতির মধ্যেই গুয়াহাটিতে আটকে রয়েছেন নর্থইস্ট ইউনাইটেড ও চেন্নাইয়িন এফসির ফুটবলাররা।

গুয়াহাটিতে বাতিল হয়েছিল নর্থইস্ট বনাম চেন্নাই ম্যাচ। আইএসএলের তরফে টুইট করে জানানো হয়েছিল, গুয়াহাটির বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে অনির্দিষ্টকালের জন্য ম্যাচ স্থগিত রাখা হল। কিন্তু ম্যাচ না হলেও এখনও অসমে আটকে দুই দলের ফুটবলাররা। এমন উত্তপ্ত পরিবেশে ফুটবলার ও অন্যান্য সদস্যদের হোটেলের বাইরে যেতে নিষেধ করা হয়েছে। বৃহস্পতিবার ম্যাচ বাতিলের খবর পাওয়ার পর চেন্নাই দলের ফুটবলাররা আশা করেছিলেন, দুপুরের মধ্যেই হয়তো গুয়াহাটি ছাড়তে পারবেন। পুরো দলকে ফিরিয়ে আনার চেষ্টা করেন চেন্নাই কর্তারাও। কিন্তু তেমনটা সম্ভব হয়নি।

[আরও পড়ুন: আইপিএলের নিলামে চূড়ান্ত ৩৩২ জন ক্রিকেটারের নাম, নজরে লিন-ম্যাক্সওয়েল]

গুয়াহাটি থেকে একাধিক উড়ান বাতিল হয়ে যাওয়ায় সমস্যায় পড়তে হয় দলকে। তাছাড়া এমন উত্তাল পরিস্থিতিতে ফুটবলারদের হোটেল থেকে বিমানবন্দর নিয়ে যাওয়াও কম ঝুঁকির নয়। তবে কীভাবে তাঁদের নিরাপদে দ্রুত এ রাজ্য থেকে বের করা যায়, সে চেষ্টা করা হচ্ছে। সবচেয়ে বেশি সমস্যা হয়েছে, পরিবারের সঙ্গে যোগাযোগ করতে গিয়ে। ইন্টারনেট পরিষেবা না থাকায় করা যায়নি হোয়াটসঅ্যাপ কল। ফলে বাড়ির লোকজনদের সঙ্গে ফোনে কথা বলতে বেশ বেগ পেতে হয়েছে ফুটবলারদের।

টিম হোটেল থেকেই অনবরত সেনাবাহিনীর গাড়ি চলাচল দেখতে পাচ্ছিলেন চেন্নাই দলের ফুটবলাররা। সময়ের সঙ্গে সঙ্গে যা আরও বেড়েছে। ফলে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার কোনও ইঙ্গিতই পাচ্ছেন না তাঁরা। একই অবস্থা নর্থইস্ট ইউনাইটেডেরও। আপাতত হোটেলবন্দি সে দল। বন্ধ ফুটবলারদের অনুশীলনও। গুয়াহাটি ছাড়ার অপেক্ষায় প্রহর গুনছেন জন আব্রাহামের দলের তারকারা।

[আরও পড়ুন: টিম ইন্ডিয়ার সেরা ফুটবলার কে? লা লিগার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়ে জানালেন রোহিত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে