২১ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ৮ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইন্ডিয়ান সুপার লিগে বুধবার চেন্নাইয়িন এএফসির বিরুদ্ধে খেলতে নামার আগে সতর্ক এটিকে। পারফরম্যান্সের বিচারে দুই প্রাক্তন আইএসএল চ্যাম্পিয়নের লড়াইয়ে কিছুটা হলেও এগিয়ে হাবাস বাহিনী। কারণ, তারা আগের ম্যাচেই হায়দরাবাদ এফসিকে ঘরের মাঠে উড়িয়ে দিয়েছে। ছন্দেও রয়েছেন এটিকের ফুটবলাররা। অন্যদিকে, চেন্নাইয়িন এখনও পর্যন্ত চলতি লিগে জয়ের মুখ দেখেনি। তারা দুটি ম্যাচ খেলেছে। একটিতে হার। একটি ড্র। এটিকে তাদের দুটি ম্যাচের প্রথমটিতে হারলেও দ্বিতীয় ম্যাচে ৫-০ গোলে জিতেছে। এই জয় ফুটবলারদের আত্মবিশ্বাস অনেকটাই বাড়িয়ে দিয়েছে।

 

যদিও এটিকে কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাস পরিষ্কার জানিয়ে দিয়েছেন, তিনি চেন্নাইয়িনকে মোটেই হালকাভাবে নিচ্ছেন না। তিনি জানিয়েছেন, এই মুহূর্তে চেন্নাইয়িন সম্পর্কে তাঁর বিশেষ কিছু জানা নেই। কিন্তু তাঁর অতীতের অভিজ্ঞতা বলছে, এই দলটা ভীষণই শক্তিশালী। তাঁর মন্তব্য, “আমি কোনওভাবেই চেন্নাইকে হালকাভাবে দেখছি না। আমার পুরনো অভিজ্ঞতা বলছে, এই দলটা ভয়ংকর। আমি প্রতিপক্ষকে সবসময়ই শ্রদ্ধা করি। তাদের কোচ, প্রতিটি ফুটবলারকে সমীহ করি। ওদের ফ্যানদেরও শ্রদ্ধা করি। ফলে ওদের বিরুদ্ধে আমরা সতর্ক হয়েই মাঠে নামব।” হাবাস জানিয়েছেন, হায়দরাবাদের বিরুদ্ধে দল যেভাবে পারফরম্যান্স করেছে, তাতে তিনি খুশি। তাঁর আশা, ফুটবলাররা আগের ম্যাচে যেভাবে খেলেছিলেন, সেই পারফরম্যান্সের পুনরাবৃত্তি ঘটাতে সক্ষম হবেন।

[আরও পড়ুন: শেখ কামাল কাপ জয়ের স্বপ্নভঙ্গ, লি টাকের হ্যাটট্রিকে ধরাশায়ী মোহনবাগান]

অন্যদিকে, চেন্নাইয়িন কোচ জন গ্রেগরির লক্ষ্য এটিকেকে হারিয়ে আইএসএলে প্রথম জয়ের মুখ দেখা। তবে মুখে যতটা বলা সহজ, কাজটা যে ঠিক ততটাই কঠিন, তা জানেন গ্রেগরি। তিনি বলছিলেন, “আমি শুধু জিততে চাই। ক’টা গোল, তা নিয়ে ভাবতে রাজি নই। ম্যাচের ফল ১-০ হলেও আমি খুশি। আমাদের একটাই লক্ষ্য, জয়। তা যেভাবেই আসুক ক্ষতি নেই।” তিনি আরও জানিয়েছেন যে, তাঁরা ভাল খেললেও গোল করতে পারছেন না। আগের ম্যাচগুলিতে গোলের সুযোগ তৈরি করেছিলেন তাঁরা। কিন্তু গোল আসেনি। গ্রেগরি একইসঙ্গে প্রশংসা করেছেন এটিকের দুই তারকা উইলিয়ামস এবং কৃষ্ণর। তিনি জানালেন, “এটিকের এই দুই তারকা ছন্দে রয়েছে। তবে আমরা ভাল খেলার ব্যাপারে আত্মবিশ্বাসী। আমাদের কৃষ্ণ এবং উইলিয়ামসের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং