BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

রোনাল্ডো নাটকে এবার শামিল প্রেমিকা জর্জিনাও, কোচের সিদ্ধান্তকে ‘লজ্জাজনক’ বলে কটাক্ষ

Published by: Anwesha Adhikary |    Posted: December 7, 2022 4:08 pm|    Updated: December 7, 2022 4:10 pm

Christiano Ronaldo's girlfriend slams Portugal coach | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৮ বছর পরে প্রথমবার। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে (Christiano Ronaldo) ছাড়া প্রথম একাদশ নামাল পর্তুগাল। তাঁকে বাদ দিয়েই প্রতিপক্ষকে ছয় গোলের মালা পরিয়ে দেন র‍্যামোসরা। ম্যাচ জেতার পরের দিন নাম না করে পর্তুগিজ কোচকে একহাত নিয়েছেন রোনাল্ডোর বান্ধবী জর্জিনা রডরিগেজ (Georgina Rodríguez)। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে তিনি লিখেছেন, মাঠে না থাকলেও সমর্থকরা কেবল রোনাল্ডোর কথাই বলেছেন। আশা করি ঈশ্বর ও পর্তুগাল কোচ আরও একবার হাত মিলিয়ে রোনাল্ডোকে আটকানোর চেষ্টা করবেন, যেন মাঠে ফের এরকম ম্যাজিক তৈরি হয়।

মঙ্গলবারের ম্যাচে রোনাল্ডোর পরিবর্তে নেমে হ্যাটট্রিক করেন গনসালো র‍্যামোস। সব মিলিয়ে পর্তুগাল ছয় গোল দেয়। কিন্তু গ্যালারিতে বসা পর্তুগিজ (Portugal) সমর্থকরা সবচেয়ে বেশি জোরে গর্জন করলেন ৭২ মিনিটে। কারণ সেই সময়ে পরিবর্ত হিসাবে মাঠে নামলেন সিআর সেভেন। সেই ঘটনার কথাই নিজের ইনস্টাগ্রামে তুলে ধরেছেন জর্জিনা। তিনি লিখেছেন, “পর্তুগালকে অনেক অভিনন্দন। মাঠে দাঁড়িয়ে ১১ জন খেলোয়াড় জাতীয় সংগীত গাইছিল, কিন্তু সকলের নজর ছিল শুধু তোমার দিকেই। বিশ্বের সেরা খেলোয়াড়কে ৯০ মিনিটের জন্য দেখতে পেলাম না, এটা অত্যন্ত লজ্জাজনক। ভক্তরা শুধু তোমার নামের জয়ধ্বনি দিচ্ছিল। আশা করি ঈশ্বর ও ফের্নান্দো আরও একবার হাত মিলিয়ে তোমাকে ছাড়াই প্রথম একাদশ নামাক। তাহলে আরও একবার এরকম ম্যাজিক তৈরি হবে।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Georgina Rodríguez (@georginagio)

[আরও পড়ুন: মরক্কোর ঐতিহাসিক জয়ে উচ্ছ্বসিত নোরা ফাতেহি, বেলি ডান্স করে চলল সেলিব্রেশন]

পর্তুগালের তরুণ ব্রিগেডের উচ্ছ্বসিত প্রশংসা করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রোনাল্ডোও। তিনি লিখেছেন, “পর্তুগালের জন্য অসাধারণ একটি দিন। বিশ্বকাপের মঞ্চে ঐতিহাসিক ফলাফলে জিতেছি আমরা। প্রতিভা আর তারুণ্যে ভরা এই দলকে অনেক অভিনন্দন জানাই।” এই পোস্টেও অবশ্য কোচকে কটাক্ষ করেছেন বলেই অনুমান রোনাল্ডো-ভক্তদের। তবে ম্যাচের পর পর্তুগিজ কোচ জানিয়েছেন, দল থেকে বাদ দেওয়ার পরেও রোনাল্ডোর সঙ্গে তাঁর সম্পর্ক পালটায়নি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Cristiano Ronaldo (@cristiano)

ফের্নান্দো স্যান্টোস বলেন, “রোনাল্ডোর সঙ্গে আমার সম্পর্ক খুবই ভাল। ওর যখন ১৯ বছর বয়স, তখন থেকে রোনাল্ডোকে চিনি। সেই সময় ও স্পোর্টিং লিসবনে খেলত। ২০১৪ সালে আমি যখন পর্তুগালের দায়িত্ব পেলাম, সেই সময় থেকেই জাতীয় দলে আরও ভাল খেলতে শুরু করে রোনাল্ডো। কোচ ও খেলোয়াড়দের মধ্যে যে সম্পর্ক রয়েছে, সেটাকে কখনই ভুল ভাবে ব্যাখ্যা করি না আমরা। সব সময় মনে করি, দলের জন্য রোনাল্ডো অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড়।” তবে ফের্নান্দো যতই চাপা দেওয়ার চেষ্টা করুন, রোনাল্ডোর প্রতি তাঁর বিরূপ মনোভাব সকলের কাছেই পরিষ্কার।

[আরও পড়ুন: রোনাল্ডো, আপনি এখন ২০ মিনিটের প্লেয়ার! মেনে নিতে বড্ড কষ্ট হচ্ছে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে