BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৬  বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০ 

ইস্টবেঙ্গলের ঘর ভেঙে চুলোভাকে তুলে নিল মোহনবাগান

Published by: Subhamay Mandal |    Posted: July 25, 2019 11:39 am|    Updated: July 25, 2019 11:39 am

An Images

স্টাফ রিপোর্টার: ইস্টবেঙ্গলের ঘর ভেঙেই চলেছে। এবার চুলোভাকেও তুলে নিল মোহনবাগান। এই সইয়ে সবুজ-মেরুন জনতার উচ্ছ্বাসের পাশাপাশি হতাশা নেমে এসেছে ইস্টবেঙ্গল জনতার মধ্যে।

[আরও পড়ুন: ইস্টবেঙ্গলকে সিনিয়র দল নামানোর জন্য ফেডারেশনকে অনুরোধ ডুরান্ডের]

শতবর্ষে কোয়েস কর্তারা যখন নিজেদের ফুটবলারদের রাখতে ব্যর্থ, তখন একের পর এক ফুটবলার তুলে নিচ্ছে মোহনবাগান। আইএসএলের দল চেন্নাইয়িন এফসিতে খেলবে বলে অনেক আগেই কোয়েস কর্তাদের জানিয়ে দিয়েছিলেন উইংব্যাক। হঠাৎই চেন্নাই ফুটবলারদের বাজেট কমিয়ে দেওয়ায় চুলোভা ফের কোয়েস কর্তাদের বলেন, তিনি খেলতে রাজি। ততদিনে আম্বেকরকে সই করিয়ে নিয়েছে ইস্টবেঙ্গল। গত মরশুমে দারুণ পারফরম্যান্সের জন্য কোয়েস কর্তারা ঠিক করেন রাখা হবে। দু’বছরের চুক্তিতে প্রস্তাব দেওয়া হয় ৫০ লক্ষ। যা শুনে হতাশায় ভেঙে পড়েন ফুটবলারটি। পাশাপাশি তাঁকে পাওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছিল মোহনবাগানও। অবশেষে এদিন সবুজ-মেরুনে সই করে দিলেন তিনি।

তবে চুলোভার সইয়ের দিনেই নিজেদের মাঠে মোহনবাগানের খেলা নিয়ে সংশয় তৈরি হয়ে গেল। শুক্রবার প্রথম খেলা পিয়ারলেসের বিরুদ্ধে। কিন্তু এদিন পর্যন্ত ম্যাচ করার পুলিশি অনুমতি পাওয়া সম্ভব হয়নি। আইএফএ পুলিশের অনুমতির জন্য অপেক্ষা করবে আজ, বৃহস্পতিবার দুপুর পর্যন্ত। তারপরই সিদ্ধান্ত নেওয়া হবে মোহনবাগানে প্রথম ম্যাচ কল্যাণীতে নাকি পরে কোনও একদিন হবে। সেরকম হলে ফের ক্রীড়াসূচির বদল ঘটাতে হবে। এদিকে লিগের ডার্বি ১৭ আগস্ট করার একটা ভাবনা হলেও যুবভারতী পাওয়া যাবে না বলে দিন পরিবর্তিত হচ্ছে। লিগের ৩৩টি খেলা দেখা যাবে সাধনায়।

An Images
An Images
An Images An Images