BREAKING NEWS

১৭ জ্যৈষ্ঠ  ১৪২৭  রবিবার ৩১ মে ২০২০ 

Advertisement

ফিফার করোনা মোকাবিলা অভিযানে এবার মেসিদের সঙ্গে সুনীলও

Published by: Subhamay Mandal |    Posted: March 24, 2020 3:01 pm|    Updated: March 24, 2020 3:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়ার্ল্ড হেলথ অর্গানাইজেশন বা বিশ্ব স্বাস্থ্য সংস্থার (WHO) সঙ্গে যৌথভাবে করোনা মোকাবিলায় এবার নেমে পড়ল ফিফাও। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে বর্তমান-প্রাক্তন মিলিয়ে ২৮ জন ফুটবলারকে নিয়ে করোনার মোকাবিলায় প্রচারে নামল ফিফা। আর এই ২৮ জন ফুটবলারের মধ‌্যেই মেসি, লিনেকার, ফিলিপ লাম, কার্লোস পুওলদের পাশে এবার জায়গা করে নিলেন ভারতীয় দলের অধিনায়ক সুনীল ছেত্রীও।

ফিফা এবং WHO মিলে যৌথভাবে সিদ্ধান্ত নিয়েছে, করোনায় মোকাবিলায় বিশ্বজুড়ে প্রচার করবেন বিশ্বখ‌্যাত ফুটবলাররা। আর তাতে স্থান করে নিয়েছেন আমাদের অধিনায়ক। ঠিক হয়েছে, ঠিক ভাবে হাত ধোয়া, সামাজিক দূরত্ব রাখা, ঘরে থাকা করোনা রোধের এই দিকগুলিই তুলে ধরবেন ফুটবলাররা। ২৮ জন ফুটবলার ১৩টি ভাষায় ভিডিও বার্তার মাধ‌্যমে বিশ্বজুড়ে সবাইকে সচেতন করবেন।

[আরও পড়ুন: করোনা আতঙ্ক: বিশ্বজুড়ে চাপের মুখে টোকিও অলিম্পিক স্থগিত করে দিল IOC]

উল্লেখ্য, করোনার জেরে বিশ্বব্যাপী বাতিল এবং স্থগিত হয়ে গিয়েছে প্রায় সমস্ত স্পোর্টস ইভেন্ট। লা লিগা, ইংলিশ প্রিমিয়ার লিগ, সিরি এ থেকে চ্যাম্পিয়ন্স লিগ- সব ম্যাচ স্থগিত। চলতি বছর বসছে না ইউরো কাপের আসর। স্থগিত হয়ে গিয়েছে টোকিও অলিম্পিকও। ভারতের ছবিটাও একইরকম। স্থগিত হয়ে গিয়েছে সমস্ত ফুটবল এবং ক্রিকেট টুর্নামেন্ট। পিছিয়ে দেওয়া হয়েছে আইপিএলও। অন্যান্য খেলাতেও পড়েছে করোনার প্রভাব।

[আরও পড়ুন: অদৃষ্টের পরিহাস! জেলে বসেই জন্মদিন সেলিব্রেট বিশ্বকাপ জয়ী রোনাল্ডিনহোর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement