BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অদৃষ্টের পরিহাস! জেলে বসেই জন্মদিন সেলিব্রেট বিশ্বকাপ জয়ী রোনাল্ডিনহোর

Published by: Subhamay Mandal |    Posted: March 22, 2020 8:17 pm|    Updated: March 22, 2020 8:17 pm

Ronaldinho celebrates 40th birthday with huge prison BBQ

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিন যে এভাবে সেলিব্রেট করতে হবে তা হয়তো স্বপ্নেও ভাবেননি ব্রাজিলিয়ান সুপারস্টার রোনাল্ডিনহো। আট বছর আগে ৩২তম জন্মদিনে বিলাসবহুল হোটেলে পাঁচদিন ধরে উৎসবে মেতেছিলেন বিশ্বকাপ জয়ী ফুটবলার। কিন্তু শনিবার ৪০তম জন্মদিন পালন করলেন জেলে বসেই। কিন্তু জেলবন্দি তো কী? ধুমধাম করেই সেলিব্রেট করলেন বার্থ ডে বয়। হই-হুল্লোড় না থাকলেও আস্ত মুরগি ঝলসিয়ে সেলিব্রেট করলেন রোনাল্ডিনহো।

ভুয়ো পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে ঢুকেছিলেন বলে জেলবন্দি তিনি। সহবন্দি যেখানে সুপারস্টার সেখানে পার্টির উদ্যোগ নেয় কয়েদিরাই। ব্যালন ডি’ওর জয়ী ফুটবলারের জন্য বার্বেকিউ পার্টির আয়োজন করা হয় জেলের মধ্যেই। সেখানে রোস্ট মুরগি নিয়ে একগাল হাসি দিয়ে ছবি পোস্ট করেছেন রোনাল্ডিনহো। কেক কাটার ছবিও পোস্ট করেছেন। মজার বিষয়, ৩২তম জন্মদিনে রিও ডি জেনেইরোয় একটি বিলাসবহুল হোটেলে পাঁচ দিন ধরে উৎসব করেছিলেন তিনি। বার্সেলোনায় খেলার সময় ২৬তম জন্মদিনে ভোর ছটা পর্যন্ত নাইট ক্লাবে কাটিয়েছেন। সেই রোনাল্ডিনহোর এবারের জন্মদিন কাটল জেলে।

[আরও পড়ুন: রোনাল্ডিনহোর পাশে মেসি, জেল থেকে ছাড়াতে খরচ করছেন ৩৩ কোটি!]

প্রসঙ্গত, জাল পাসপোর্ট-সহ হোটেল থেকে ব্রাজিলের প্রাক্তন ফুটবলার রোনাল্ডিনহো ও তাঁর ভাইকে গ্রেপ্তার করা হয়। প্যারাগুয়ের রাজধানী আসুনসিওনে ব্রাজিলিয়ান সুপারস্টারকে গ্রেপ্তার করে সেই দেশের পুলিশ। স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, হোটেলের ঘরে তল্লাশি চালিয়ে পুলিশ জাল পাসপোর্ট-সহ বেশ কিছু ভুয়ো নথিপত্র পায়। যার জেরে রোনাল্ডিনহো ও তাঁর ভাই রবের্তোকে গ্রেপ্তার করে। এই বিষয়ে প্যারাগুয়ের অভ্যন্তরীণ বিষয়ক মন্ত্রী জানিয়েছেন, প্রাক্তন বিশ্বসেরা ফুটবলারের কাছে জাল পাসপোর্ট ছিল। এই অপরাধেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। জানা গিয়েছে, রোনাল্ডিনহোর পাসপোর্টে তাঁর নাম, জন্মস্থান ও জন্ম তারিখ ঠিকঠাক থাকলেও তাঁর নাগরিকত্ব লেখা ছিল প্যারাগুয়ের। তারপর থেকেই প্যারাগুয়ের জেলে রয়েছেন এক সময়ের বিপক্ষ ফুটবল দলের ত্রাস রোনাল্ডিনহো। আইন বলছে তাঁদের প্রায় ছমাস জেলে কাটাতে হবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে