BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনের মধ্যেই প্র্যাকটিসে! বিতর্কে জড়িয়ে ক্ষমা চেয়ে নিলেন রোনাল্ডো

Published by: Subhamay Mandal |    Posted: April 12, 2020 10:11 am|    Updated: April 12, 2020 10:11 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হঠাৎই বিতর্কে জড়িয়ে পড়লেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সারা বিশ্বের সঙ্গে পর্তুগালেও চলছে লকডাউন। অথচ নিজের শহর মাদেইরাতে প্র্যাকটিসে নেমে পড়লেন রোনাল্ডো। সেই ছবি যথারীতি ভাইরাল হয়ে যায়। রোনাল্ডোর এই আচরণে বেজায় চটেছেন মাদেইরার স্বাস্থ্য অধিদপ্তরের প্রধান পেদ্রো রামোস। স্পষ্ট জানিয়ে দিয়েছেন, যত বড়ই ফুটবলার হোন না কেন, সরকারের নির্দেশ মেনেই তাঁকে চলতে হবে। না হলে চরম শাস্তি প্রাপ্য। রোনাল্ডো অবশ্য এই অপরাধের জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন। বলেছেন, “এই অনিচ্ছাকৃত ভুলের জন্য আমি ক্ষমাপ্রার্থী।”

এদিকে, জুভেন্তাসে অ্যারোন রামসে এক সাক্ষাৎকারে বলেছেন, “রোনাল্ডো হল একজন ব্যতিক্রমী অ্যাথলিট।” সংগীত শিল্পী তথা গীতিকার নিয়াল হোরানোর সঙ্গে সরাসরি ইনস্টাগ্রামে বক্তব্য রাখতে গিয়ে রামসে বলেন, “মাঠে নামার আগে যাবতীয় কাজ আগে সারবে। অর্থাৎ জিম করা থেকে শুরু করে নানান ফিজিক্যাল ফিটনেসের পর্ব সেরে তবেই ও মাঠে নামে। এটাই হল তার রুটিন। রোনাল্ডো কখনও রুটিনের বাইরে চলে না।” শুধু এইটুকু বলে থেমে যাননি রামসে। তাঁর মতে, প্রকৃত জয়ী বলতে যা বোঝায় তাই হল পর্তুগিজ স্ট্রাইকার। “সে হচ্ছে প্রকৃত বিজয়ী। প্রত্যেকটি ম্যাচ জেতাই তার লক্ষ্য থাকে। ছোট কিংবা বড় ম্যাচ, যাই হোক না কেন। তার হৃদয়ে সবসময় লেখা থাকে জেতার মন্ত্র। তাছাড়া সর্বক্ষণ শুটিং প্র্যাকটিস চালিয়ে যায়। ফ্রি-কিক প্র্যাকটিস করাও তার অনুশীলনের অন্যতম অঙ্গ।” বলছিলেন রামসে।

[আরও পড়ুন: বার্সায় মেসি-নেইমার যুগলবন্দি দেখা সময়ের অপেক্ষা, মত প্রাক্তন বিশ্বকাপারের]

ফুটবল ইতিহাসে রোনাল্ডোর নাম যে সর্বক্ষণ থাকবে তা-ও জানিয়ে দিয়েছেন ২৯ বছরের মিডফিল্ডার। সেই সঙ্গে তাঁর ধারণা, চ্যাম্পিয়ন্স লিগ যদি রোনাল্ডোর সঙ্গে তিনি জুভেন্তাসে তুলে দিতে পারেন তাহলে এরচেয়ে ভাল আর কিছু হতে পারে না। “জুভেন্তাস এক বড় ক্লাব। সেই ক্লাবের হয়ে খেলতে পারা আমার কাছে গর্বের। যদি রোনাল্ডোর সঙ্গে খেলে চ্যাম্পিয়ন্স লিগ পেতে পারি তাহলে এরচেয়ে ভাল আর কিছু হতে পারে না। আমি সবসময় চাইব, রোনাল্ডোকে যেন গোল করার ক্ষেত্রে সাহায্য করতে পারি। চ্যাম্পিয়ন্স লিগে গত কয়েক বছর দারুণ খেলে যাচ্ছে।”

[আরও পড়ুন: মানবিক উদ্যোগ বিশ্বজয়ী ফুটবলারের, লোকের বাড়িতে খাবার পৌঁছে দিচ্ছেন দুঙ্গা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement