২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

FIFA WC 2022: কাপযুদ্ধের আগে প্রথমবার বিজ্ঞাপনে একফ্রেমে মেসি-রোনাল্ডো, নয়া পোস্টারে তোলপাড় নেটপাড়া

Published by: Sulaya Singha |    Posted: November 20, 2022 12:16 pm|    Updated: November 21, 2022 2:25 pm

Cristiano Ronaldo and Lionel Messi's joint promotion ahead of FIFA World Cup 2022 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাতারই হয়তো তাঁদের শেষ বিশ্বকাপ। দেশের জার্সিতে তাঁদের খেলা দেখতে মুখিয়ে গোটা বিশ্ব। তাঁদের মধ্যে কে বেশি ভাল, তা নিয়ে ফের চলবে চুলচেড়া বিশ্লেষণ। তবে তার আগে নয়া বিজ্ঞাপনে একফ্রেমে ধরা দিয়ে রীতিমতো শোরগোল ফেলে দিলেন বর্তমান বিশ্বের দুই সেরা তারকা। হ্যাঁ, কথা হচ্ছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসির। যাঁদের পোস্টার এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ব্যালন ডি’অরের মঞ্চে অনেক সময় একসঙ্গে দেখা যায় মেসি (Lionel Messi) ও রোনাল্ডোকে। কিন্তু প্রথমবার কোনও বিজ্ঞাপনী প্রচারে একফ্রেমে ধরা দিলেন তাঁরা। এমনিতেই কাতার বিশ্বকাপ নিয়ে দুনিয়াজুড়ে উত্তেজনার পারদ চড়েছে। তার মধ্যেই এই বিজ্ঞাপন যেন সেই উত্তাপ একলাফে অনেকখানি বাড়িয়ে দিল। ফুটবল মাঠের দুই অতিমানবকে দেখা যাচ্ছে একটি নামজাদা দামী ব্যাগের বিজ্ঞাপনে। সেখানে অবশ্য ফুটবল পায়ে নয়, মন দিয়ে দাবা খেলতে দেখা গেল তাঁদের।

[আরও পড়ুন: FIFA WC 2022: বড় ধাক্কা ফ্রান্স শিবিরে, চোটের জন্য বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন বেঞ্জেমা]

ব্যাগ প্রস্তুতকারী ওই সংস্থা লুই ভিত্তরের তরফে ছবিটি পোস্ট করা হয়। লেখা হয়, “সাফল্যটা মানসিক। কেরিয়ারের সবচেয়ে লোভনীয় ট্রফি রাখার স্পোর্টিং ট্রাঙ্কের বিজ্ঞাপনে ফুটবলের সেরা দুই প্রতিভাবান তারকাকে আমরা একফ্রেমে পেয়েছি।” আর তারপর থেকেই নেটদুনিয়ায় শুরু হয়েছে চর্চা। এহেন ফ্রেম দেখে মুগ্ধ ফুটবলপ্রেমীরা। লাইক, শেয়ারের বন্যা বইছে। এই বিজ্ঞাপন যেন বিশ্বকাপে (FIFA World Cup 2022) তাঁদের পারফরম্যান্স দেখার খিদে আরও বাড়িয়ে দিয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Louis Vuitton (@louisvuitton)

মেসি না রোনাল্ডো (Cristiano Ronaldo)? কে বেশি বড় তারকা? এনিয়ে প্রতিনিয়ত চলে তর্ক-বিতর্ক। মাঠে লড়াই যতই হাড্ডাহাড্ডি হোক না কেন, দুই তারকার মধ্যে সম্পর্ক অত্যন্ত বন্ধুত্বপূর্ণ। সম্প্রতি এক সাক্ষাৎকারে তো সিআর সেভেন নিজেই জানিয়েছেন, মেসি তাঁর সতীর্থর মতোই। এলএম টেনের প্রশংসাও শোনা গিয়েছে রোনাল্ডোর মুখে। এই পোস্টারও যেন সমস্ত দ্বন্দ্ব মুছে ফেলে দুই মহাতারকাকে সেলিব্রেটই করছে।

[আরও পড়ুন: কোন টিভি চ্যানেল ও ডিজিটাল প্ল্যাটফর্মে দেখবেন কাতার বিশ্বকাপ? খরচই বা কত!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে