BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

জুভেন্তাসের হয়ে অনবদ্য রেকর্ড গড়েও বিতর্কে রোনাল্ডো

Published by: Subhajit Mandal |    Posted: April 22, 2019 3:46 pm|    Updated: April 22, 2019 3:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ক্লাব ফুটবলে নয়া রেকর্ড ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। বিশ্বের প্রথম ফুটবলার হিসেবে ইংল্যান্ড, স্পেন এবং ইটালিতে লিগ চ্যাম্পিয়ন হলেন রোনাল্ডো। এর আগে ইংল্যান্ডে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে একাধিকবার প্রিমিয়ার লিগ জিতেছেন পর্তুগিজ তারকা। স্পেনে লা-লিগা জিতেছেন রিয়াল মাদ্রিদের হয়ে। এবার ইটালিতে গিয়ে প্রথম মরশুমেই জুভেন্টাসের হয়ে সিরি আ জিতলেন সিআর সেভেন। শনিবার রাতে ফিয়োরেন্তিনাকে ২-১ গোলে হারানোর পরই নিশ্চিত হয়ে যায় জুভেন্তাসের সিরি আ জয়। আগেই ইটালিয়ান কাপ জিতে নিয়েছিল ‘ওল্ড লেডি’।

[আরও পড়ুন: চ্যাম্পিয়ন্স লিগে হারের জের, জুভেন্তাস ছাড়তে পারেন বিপর্যস্ত রোনাল্ডো!]

প্রথম মরশুমেই লিগ জিতে অনবদ্য রেকর্ডের মালিক হলেন ক্রিশ্চিয়ানো। এর আগে আর কোনও ফুটবলার ইটালি, স্পেন এবং ইংল্যান্ডে লিগ জিততে পারেননি। ডেভিড বেকহ্যাম ইংল্যান্ড, স্পেন এবং ফ্রান্সে জাতীয় লিগ জিতলেও ইটালিতে তিনি লিগ জিততে পারেননি। আবার ইব্রাহিমোবিচ স্পেন, ইটালি এবং ফ্রান্সে লিগ জিতলেও ইটালিতে লিগ জিততে পারেননি। স্বাভাবিকভাবেই অনবদ্য এই রেকর্ড গড়ে খুশি ক্রিশ্চিয়ানো। তিনি বলছেন, ‘অভিষেক মরশুমেই লিগ চ্যাম্পিয়ন হওয়ায় চেয়ে আনন্দের আর কিই বা হতে পারে। এর আগে ইটালির সুপার কাপও জিতেছি। এক জন ফুটবলারের কাছে এর চেয়ে বড় প্রাপ্তি আর কিছু হতে পারে না।” ইটালির মাটিতে রোনাল্ডোর সাফল্যে খুশি তাঁর সতীর্থরাও।

Ronaldo

[আরও পড়ুন:সেপ্টেম্বরে সুপার কাপ দিয়ে শুরু হচ্ছে নতুন ফুটবল মরশুম]

কিন্তু, এই খুশির সেলিব্রেশনের মধ্যেই বিতর্কে জড়ালেন ক্রিশ্চিয়ানো। চ্যাম্পিয়ন হওয়ার আনন্দে মাঠের মধ্যেই উৎসব শুরু করে দেন জুভেন্তাসের ফুটবলারেরা। রোনাল্ডোকে দেখা গিয়েছে শ্যাম্পেনের বোতলে চুমুক দিচ্ছেন। এই ছবি ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আসলে, সমর্থকদের মধ্যে একটা জনশ্রুতি ছিল রোনাল্ডো মদ্যপান করেন না। কিন্তু, এই ছবি ভাইরাল হতেই তাদের ধারণা বদলে যায়। স্বাভাবিকভাবেই তাঁরা সোশ্যাল মিডিয়ায় হতাশা ব্যক্ত করছেন। আবার মেসি সমর্থকরা ব্যস্ত ক্রিশ্চিয়ানোকে ট্রোল করতে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement