BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

তুরিন থেকে সাতটি দামী গাড়ি সরালেন রোনাল্ডো, আরও জোরাল দলবদলের জল্পনা

Published by: Abhisek Rakshit |    Posted: May 19, 2021 1:41 pm|    Updated: May 19, 2021 2:08 pm

Cristiano Ronaldo Removes Cars From his Garage in Turin Amid Transfer Rumours | Sangbad Pratidin

স্টাফ রিপোর্টার: ইতালি (Italy) ছাড়ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)? বিগত কয়েকদিন ধরেই এই জল্পনা চলছে পর্তুগিজ মহাতারকা ঘিরে। এরমধ্যেই নিজের একাধিক বিলাসবহুল গাড়ি বড় ট্র্যাকে অন্যত্র পাঠিয়ে দিলেন তিনি। আর এবার সেই ছবি প্রকাশ্যে আসতেই জল্পনা আরও জোরাল হল।

রোনাল্ডোকে নিয়ে গত কয়েকদিন যাবত গুজবের অন্ত নেই। তাহলে কি সত্যি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জুভেন্তাস ছেড়ে চলে যাচ্ছেন? আপাতত এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে গোটা তুরিন জুড়ে। তার পিছনে অবশ্যই কারণ ওই ছবি। যেখানে দেখা গিয়েছে, বিলাসবহুল গাড়ি-সহ পুরো লাটবহর নিয়ে একটা লরি শহর ছেড়ে চলে যাচ্ছে। যা এতদিন তুরিনে ব্যবহার করে আসছিলেন রোনাল্ডো। এই ছবি দেখে অনেকে মনে করছেন, রোনাল্ডোর মনে হয় আর জুভেন্তাসে থাকার মন নেই। অথচ গত কয়েকদিন ধরেই জোর গুজব উঠেছে, রোনাল্ডো তুরিন ছেড়ে ফের তাঁর পুরনো ক্লাব রিয়াল মাদ্রিদ, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, প্যারিস সাঁ জাঁ বা স্পোর্টিং সিপিতে যোগ দিতে পারেন। কিন্তু বাস্তবের ছবিটা কী হতে চলেছে তা এখনই বলা সম্ভব নয়।

[আরও পড়ুন: মা-বোনের মৃত্যুর পর খোঁজ নিয়েছেন জয় শাহ, BCCI-কে ধন্যবাদ জানালেন বেদা কৃষ্ণমূর্তি]

তবে পার সেমপ্রি ক্যালসিও ওয়েবসাইট যে ভিডিও রিলিজ করেছে তাতে দেখা যাচ্ছে, একটা ট্রাভেল এজেন্সি তার নিজস্ব লরিতে রোনাল্ডোর যাবতীয় লাক্সারি গাড়ি বোঝাই করে শহর ছাড়ছে। সেই ছবিতে দেখা যাচ্ছে সিআর সেভেনের সাতটা গাড়ি সেই লরিতে রয়েছে। সেই গাড়ি তুরিনের বাইরে কোনও এক অজানা স্থানে নিয়ে গিয়েছে। কিন্তু সেই স্থান কোথায় তা জানাতে পারেনি মিডিয়া। ফলে রোনাল্ডোর তুরিন ছাড়া নিয়ে জল্পনা–কল্পনা এখন তুঙ্গে। 

প্রসঙ্গত, রোনাল্ডোর জুভেন্তাস ছাড়ার জল্পনা দীর্ঘদিন ধরেই চলছে। বিশেষ করে আগামী মরশুমে চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা অর্জনে যদি ‘দ্য ওল্ড লেডি’ ব্যর্থ হয়। যদিও ৩৬ বছর বয়সেও গোলের মধ্যেই রয়েছেন ক্রিশ্চিয়ানো। এমনকী জুভেন্তাসের হয়ে ১০০ তম গোল করার নজিরও গড়েছে। 

 

[আরও পড়ুন: ইংল্যান্ডের কোনও কিংবদন্তি নন, সৌরভ-দ্রাবিড়ের অনুপ্রেরণাতেই ক্রিকেট খেলছেন ইংরেজ তারকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে