BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

মা-বোনের মৃত্যুর পর খোঁজ নিয়েছেন জয় শাহ, BCCI-কে ধন্যবাদ জানালেন বেদা কৃষ্ণমূর্তি

Published by: Sulaya Singha |    Posted: May 18, 2021 8:27 pm|    Updated: May 18, 2021 8:28 pm

Veda Krishnamurthy Thanks BCCI For Incredible Gesture After Deaths In her Family | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক নয়, পরিবারে একাধিক বিপর্যয় ঘটে যাওয়ার পরেও ভারতীয় মহিলা ক্রিকেটার বেদা কৃষ্ণমূর্তির (Veda Krishnamurthy) সঙ্গে ন্যূনতম যোগাযোগ করেনি ভারতীয় বোর্ড (BCCI)। শুধু তাই নয়, একবারের জন্য ফোন করেও নাকি বেদাকে সান্ত্বনা জানাননি বিসিসিআইয়ের কোনও কর্তা! সম্প্রতি এমনই বিস্ফোরক অভিযোগ তুলে বেদার পাশে দাঁড়িয়েছিলেন প্রাক্তন অস্ট্রেলিয়া অধিনায়ক তথা মহিলা ক্রিকেটের কিংবদন্তি লিজা স্থেলকর। তবে এবার বেদার গলায় শোনা গেল অন্য সুর। তিনি জানালেন, বোর্ড সচিব জয় শাহ তাঁর খোঁজ-খবর নিয়েছেন। যার জন্য বিসিসিআইকে ধন্যবাদও জানিয়েছেন ভারতীয় মহিলা দলের ক্রিকেটার।

দিন কয়েক আগে বেদার বোন এবং মা করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হন। খুব স্বাভাবিকভাবেই যার পর আসন্ন ইংল্যান্ড সফরের টেস্ট এবং ওয়ানডে টিমে বেদাকে টিমে রাখেনি ভারতীয় বোর্ড। কিন্তু মহিলা ক্রিকেটে সর্বপ্রথম হাজার রান ও একশো উইকেট নিয়ে ‘ডাবল’ করা স্থেলকর সে সবকে বিন্দুমাত্র পাত্তা না দিয়ে বোর্ডকে একহাত নিয়েছিলেন। বলে দেন, বেদার প্রতি কোনওরকম সহানুভূতিই দেখায়নি ভারতীয় বোর্ড।

[আরও পড়ুন: ইংল্যান্ডের কোনও কিংবদন্তি নন, সৌরভ-দ্রাবিড়ের অনুপ্রেরণাতেই ক্রিকেট খেলছেন ইংরেজ তারকা]

টুইটারে স্থেলকর লিখেছিলেন, “বেদাকে দলে না রেখে হয়তো ভারতীয় বোর্ডের মনে হচ্ছে যথেষ্ট করা হল। কিন্তু আমার সবচেয়ে রাগ হচ্ছে এটা ভেবে যে, বেদা ভারতীয় বোর্ডের চুক্তিবদ্ধ ক্রিকেটার হওয়া সত্ত্বেও ওর সঙ্গে কেউ কোনও যোগাযোগ করেনি। কেমন আছে, কী করছে, সেটাও কেউ জানতে চায়নি।” এরপরই জুড়ে দেন, “ভাল ক্রিকেট সংস্থারা কী করে? তারা ক্রিকেটারদের খোঁজখবর রাখে। কিন্তু তা হয়নি। প্রচণ্ড হতাশ লাগছে। ক্রিকেট অস্ট্রেলিয়া কিন্তু আমাদের খোঁজখবর রোজ নেয়।”

কিন্তু এবার বেদা অন্য কথা জানালেন। তাঁর টুইটে দেখা যাচ্ছে, ভারতীয় বোর্ডের ভূমিকায় তিনি সন্তুষ্টই। লেখেন, “গত মাসটা খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে কাটিয়েছি। তবে দিন কয়েক আগেই আমার খোঁজ নিয়েছে ভারতীয় বোর্ড ও সচিব জয় শাহ। জীবনের এমন দুর্দিনে আমায় ফোন করার জন্য অসংখ্য ধন্যবাদ। কৃতজ্ঞতা জানাই বিসিসিআই উইমেনকেও।” এই পোস্ট দেখে অনেকেই প্রশ্ন করতে শুরু করেছেন, তাহলে অজি তারকা যখন ভারতীয় বোর্ডকে কাঠগড়ায় তুলছিলেন, তখন কেন কোনও প্রতিক্রিয়া দেননি তিনি? দলে সুযোগ না পাওয়ার ‘ভয়ে’ই কি এখন অন্য কথা বলছেন? এর উত্তর অবশ্য এখনও মেলেনি।

[আরও পড়ুন: মা সানিয়ার টেনিস প্র্যাকটিসে সাহায্য ছোট্ট ইজহানের, ভিডিওটি না দেখলেই মিস!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement