BREAKING NEWS

৪ আষাঢ়  ১৪২৮  শনিবার ১৯ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

মা সানিয়ার টেনিস প্র্যাকটিসে সাহায্য ছোট্ট ইজহানের, ভিডিওটি না দেখলেই মিস!

Published by: Sulaya Singha |    Posted: May 18, 2021 2:46 pm|    Updated: May 18, 2021 2:46 pm

Sania Mirza’s son helping her with tennis practice | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স মাত্র ২ বছর। কিন্তু খেলোয়াড়ের সন্তান বলে কথা। তাই এই বয়সেই ময়দানে নেমে পড়েছে ছোট্ট ইজহান। না, শুধু নিজে খেলতে হয়। মা সানিয়া মির্জার (Sania Mirza) অনুশীলনে সাহায্য করছে সে!

করোনার (Corona Virus) দাপটে নতুন করে ঘরবন্দি দেশের অধিকাংশ মানুষ। ব্যতিক্রমী নন সানিয়াও। বাড়িতেই রয়েছেন। সময় কাটাচ্ছেন ছেলের সঙ্গে। আর ইন্ডোর কোর্টেই করছেন টেনিসের প্র্যাকটিস। সেই অনুশীলনের ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সেখানেই দেখা যাচ্ছে, লাল টি-শার্ট পরা দু’বছরের মিষ্টি ইজহান বাস্কেট থেকে একটি একটি করে বল নিয়ে এগিয়ে দিচ্ছে মায়ের দিকে। আর মা সানিয়া তা টেনিস র‍্যাকেট দিয়ে পাঠিয়ে দিচ্ছেন নেটের ওপারে। ছেলের একাগ্রতা দেখে চওড়া হাসি ভারতীয় টেনিসতারকার মুখেও। ভিডিওটি পোস্ট হওয়ার পরই লাইকের বন্যা বয়ে গিয়েছে।

[আরও পড়ুন: করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন ঋদ্ধিমান, শীঘ্রই যোগ দেবেন ইংল্যান্ডগামী ভারতীয় দলে]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Imran Mirza (@imranmirza58)

অনেকেই অবাক হয়ে বলছেন, এই বয়সেই ইজহান জানে ঠিক কখন কীভাবে মায়ের হাতে বল পৌঁছে দিতে হবে। আবার অনেকে মজা করে লিখেছেন, খুব ভাল একজন কোচ পেয়েছেন সানিয়া।

২০১০ সালে পাক ক্রিকেটার শোয়েব মালিককে (Shoaib Malik) জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন সানিয়া। দেশের সীমানা যে তাঁদের সুসম্পর্কে কখনওই বাধা হয়ে দাঁড়াতে পারেনি, তার প্রমাণ মিলেছে বারবার। ২০১৮ সালের অক্টোবরে সংসারে আসে ইজহান মির্জা মালিক। ছেলের জন্মের পর দীর্ঘদিন কোর্ট থেকে বিরতি নিয়েছিলেন হায়দরাবাদি সুন্দরী। এরপর ২০১৯ সালে টেনিস (Tennis) কোর্টে কামব্যাক করেন তিনি। তবে দেশজুড়ে করোনার প্রকোপে আপাতত বাড়িতে ছেলের সঙ্গেই সময় কাটাচ্ছেন সানিয়া।

[আরও পড়ুন: ইংল্যান্ড ও অজিদের বিরুদ্ধে ভারতের টেস্ট ম্যাচে সত্যিই গড়াপেটা হয়েছিল? উত্তর দিল ICC]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement