BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন ঋদ্ধিমান, শীঘ্রই যোগ দেবেন ইংল্যান্ডগামী ভারতীয় দলে

Published by: Subhajit Mandal |    Posted: May 18, 2021 10:42 am|    Updated: June 17, 2021 7:36 pm

Wriddhiman Saha tests negative for Covid-19, to join Team India | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে সমর্থকদের চিন্তামুক্ত করে করোনামুক্ত হলেন ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। রবিবারই তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। গতকাল রাতেই তিনি শহরে ফিরেছেন। ঋদ্ধি জানিয়েছেন আপাতত তাঁর কোনও শারীরিক সমস্যা নেই। সঠিক সময়ে মারণ ভাইরাসের কবল থেকে মুক্তি পাওয়ায় ইংল্যান্ডগামী ভারতীয় দলে যোগ দিতে পারবেন টিম ইন্ডিয়ার সেরা উইকেটরক্ষক।

আইপিএল (IPL 14) চলাকালীনই মারণ রোগের (CoronaVirus) কবলে পড়েন ঋদ্ধিমান। সানরাইজার্স হায়দরাবাদ শিবিরে থাকাকালীন তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। সেটা ছিল চলতি মাসের ৪ তারিখ। তারপর থেকেই আইসোলেশনে ছিলেন তিনি। তাঁর সঙ্গে আরও কয়েকজন করোনা আক্রান্ত ক্রিকেটার ছিলেন কোয়ারেন্টাইনে। সকলেই সুস্থ হয়ে বাড়ি ফিরলেও উদ্বেগ বাড়িয়ে ঋদ্ধির রিটেস্টের রিপোর্ট পজিটিভ আসে। ফলে গত কয়েকদিন কার্যত একাই কোয়ারেন্টাইনে থাকতে হয়েছে তাঁকে। তবে, রবিবার উদ্বেগের অবসান ঘটিয়ে করোনামুক্ত হন টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক।

[আরও পড়ুন: ইংল্যান্ড ও অজিদের বিরুদ্ধে ভারতের টেস্ট ম্যাচে সত্যিই গড়াপেটা হয়েছিল? উত্তর দিল ICC ]

সোমবার রাতে কলকাতা ফিরেছেন তিনি। অনেক দিন পর পরিবারের সঙ্গে দেখা হওয়ায় রীতিমতো উচ্ছ্বসিত ঋদ্ধি। তিনি বলছেন, ‘আমি করোনা আক্রান্ত হওয়ায় সকলেই উৎকণ্ঠায় ছিল। রিপোর্ট নেগেটিভ হওয়ায় ওরা স্বস্তি পেয়েছে। অনেক দিন বাদে স্ত্রী এবং বাচ্চাদের সঙ্গে দেখা করে সত্যি খুব ভাল লাগছে। ’ ঋদ্ধি জানিয়েছেন, বাড়ি ফিরে তাঁকে আর আইসোলেশনে থাকতে হচ্ছে না। একেবারেই স্বাভাবিক জীবনযাপন করতে পারবেন। তবে চিকিৎসকদের পরামর্শ মেনেই চলতে হবে। যদিও পরিবারের সঙ্গে সময় কাটানোর বেশি সময় ঋদ্ধিমান পাচ্ছেন না। কারণ, আগামী ২ জুন ইংল্যান্ডগামী ভারতীয় দলের সঙ্গে যোগ দিতে হবে তাঁকে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ এবং ইংল্যান্ডের সঙ্গে টেস্ট সিরিজের জন্য জাতীয় নির্বাচকরা যে দল বেছে নিয়েছেন, সেই ২০ সদস্যের দলে সুযোগ পেয়েছেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা। ইংল্যান্ডে উড়ে যাওয়ার আগে বিরাট ব্রিগেডকে আট দিনের জন্য মুম্বইয়ে কোয়ারেন্টাইনে থাকতে হবে। সেখানেই যোগ দেবেন ঋদ্ধিমান। আগামী ১৮ জুন নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে ভারত।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement