BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ 

Advertisement

রোনাল্ডোর দ্বিতীয় করোনা রিপোর্টও পজিটিভ, বার্সার বিরুদ্ধে খেলা নিয়ে অনিশ্চয়তা

Published by: Sulaya Singha |    Posted: October 22, 2020 9:02 pm|    Updated: October 22, 2020 9:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও বাড়ল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) ভক্তদের উদ্বেগ। কারণ দ্বিতীয়বারের পরীক্ষাতেও দেখা গেল করোনামুক্ত হননি পর্তুগিজ সুপারস্টার। ফের তাঁর টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। ফলে আগামী সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিরুদ্ধে তাঁর খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হল।

বিখ্যাত হলিউড অভিনেতা থেকে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী- মারণ করোনা ভাইরাস (Coronavirus) রেয়াত করেনি কাউকেই। গত ১৩ অক্টোবর রোনাল্ডোর শরীরে ভাইরাসের হদিশ মেলে। তখন তিনি ব্যস্ত ছিলেন দেশের হয়ে খেলতে। কোনও উপসর্গও ছিল না। ম্যাচের আগে নিয়মমাফিক করোনা পরীক্ষাতেই রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকেই কোয়ারেন্টাইনে রোনাল্ডো। প্রায় ১০ দিন কেটে যাওয়ার পরও করোনামুক্ত হননি তিনি বলেই জানা গেল। অর্থাৎ করোনা আক্রান্ত জুভেন্তাস তারকাকে এখনও আইসোলেশনেই থাকতে হবে। আর তাতেই লিও মেসিদের (Lionel Messi) বিরুদ্ধে হাইভোল্টেজ ম্যাচে তাঁকে দলে না পাওয়ার সম্ভাবনা আরও প্রবল হল। যা নিঃসন্দেহে বার্সার জন্য অ্যাডভান্টেজ।

[আরও পড়ুন: শাহরুখ-প্রীতির পর এবার ক্রিকেট টিম কিনল সলমন খানের সংস্থা! তাঁর দলেই খেলবেন গেইল]

রিয়াল মাদ্রিদকে বিদায় জানানোর পর থেকে লা লিগায় আর মেসি বনাম রোনাল্ডো দেখার সুযোগ পান না ফুটবলপ্রেমীরা। তাই চ্যাম্পিয়ন্স লিগেই (UCL) দুই মহাতারকার লড়াই দেখতে মুখিয়ে প্রত্যেকে। কিন্তু করোনা কালে যেন সব হিসেব-নিকেষই বদলে যাচ্ছে। একটি পর্তুগিজ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রোনাল্ডোর শারীরিক অবস্থা অনেকটাই ভাল। সংক্রমণ তাঁর শরীরে জাঁকিয়ে বসতে পারেনি। কিন্তু এখনও তিনি নেগেটিভ নন। তাই আগামী ২৯ অক্টোবর বার্সেলোনার (Barcelona) মুখোমুখি হতে পারবেন কি না, এখনও স্পষ্ট নয়।

UEFA-র নিয়ম অনুযায়ী, ম্যাচের অন্তত এক সপ্তাহ আগে ফুটবলারের করোনা রিপোর্ট নেগেটিভ থাকতে হবে। তবেই তিনি মাঠে নামতে পারবেন। কিন্তু সিআর সেভেনকে নিয়ে এখনও আশা ছাড়ছে না জুভেন্তাস। শোনা যাচ্ছে, ক্লাবের তরফে UEFA-কে বিশেষ অনুরোধ জানানো হবে, যাতে ম্যাচের ৪৮ ঘণ্টা আগেও করোনামুক্ত হলে খেলতে পারেন রোনাল্ডো। তাঁর অনুরাগীদেরও আশা দ্রুত সুস্থ হয়ে মেসির বিরুদ্ধে খেলবেন জুভ স্ট্রাইকার।

[আরও পড়ুন: করিম বেঞ্চারিফা নয়, স্প্যানিশ কোচকেই বেছে নিল আই লিগে খেলতে চলা মহামেডান ক্লাব]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement