Advertisement
Advertisement
Cristiano Ronaldo

বিপক্ষের ফুটবলারকে কনুই চালানোর জের, আরও বড় শাস্তির মুখে রোনাল্ডো

কী শাস্তি পেতে চলেছেন পর্তুগিজ মহানায়ক?

Cristiano Ronaldo will be suspended for another two matches

আরও বড় শাস্তির মুখে রোনাল্ডো। ফাইল চিত্র

Published by: Krishanu Mazumder
  • Posted:April 16, 2024 8:36 pm
  • Updated:April 16, 2024 8:37 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কনুই দিয়ে আল হিলালের ফুটবলার আলি আলবুলাইহিকে আঘাত করে লাল কার্ড দেখেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আল হিলাল ও আল নাসের ম্যাচ হয়ে গিয়েছে ঠিকই তবে তার জন্য পর্তুগিজ মহানায়ককে আরও কঠিন শাস্তি পেতে হবে।
তীব্র আগ্রাসন দেখানোয় এবং অশোভনীয় আচরণের জন্য আগামী দুটি ম্যাচে খেলতে পারবেন না সিআর সেভেন। তাঁকে ১০ হাজার থেকে ২০ হাজার রিয়াল জরিমানা দিতে হবে। সৌদি প্রো লিগে আল নাসেরের পরবর্তী দুটো ম্যাচ আল ফায়হা এবং আল খলিজের সঙ্গে। কী হয়েছিল সেই ম্যাচে?
বল টাচলাইনের বাইরে চলে গেলে তা আনতে যান আল হিলালের ফুটবলার আলি আলবুলাইহি।

[আরও পড়ুন: ঘোষিত আইএসএল নক আউটের দিনক্ষণ, কবে, কোথায় নামছে মোহনবাগান?]

সেই সময়ে রোনাল্ডো (Cristiano Ronaldo) বল কেড়ে নিতে যান। এদিকে আল হিলালের খেলোয়াড়টি রোনাল্ডোকে থামানোর চেষ্টা করলে সিআর সেভেন সেই ফুটবলারের বুকে কনুই দিয়ে মারেন। রেফারি তৎক্ষণাৎ লাল কার্ড দেখান রোনাল্ডোকে। খেলার বয়স তখন ৮৬ মিনিট। রেফারির সিদ্ধান্ত মেনে নিতে পারেননি পর্তুগিজ মহানায়ক। তিনি রেফারিকে ঘুসি মারতে উদ্যত হন। কোনওরকমে নিজেকে নিয়ন্ত্রণ করেন। ক্যাপ্টেনের আর্মব্যান্ড খুলে ফেলে রোনাল্ডো দ্রুতপায়ে মাঠ ছেড়ে চলে যান।
রোনাল্ডোর লাল কার্ড প্রসঙ্গে আল নাসেরের কোচ লুইস কাস্ত্রো বলেন, ”আলি আলবুলাইহি রেফারি এবং রোনাল্ডোর সামনেই নাটক করল। লাল কার্ডের সিদ্ধান্ত ভুল ছিল। আল হিলালের ডিফেন্ডার এমন ভান করল যেন ওর মুখে ঈঘাত লেগেছে। ওর সঙ্গে সেভাবে কন্ট্যাক্টই হয়নি। রোনাল্ডোর প্ররোচনার থেকে সুবিধা নিল ওরা।”

Advertisement

[আরও পড়ুন: লিগ শিল্ড জয়ী মোহনবাগান, সবুজ-মেরুনকে অভিনন্দন এ লিগের

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ