Advertisement
Advertisement
ISL 10

ঘোষিত আইএসএল নক আউটের দিনক্ষণ, কবে, কোথায় নামছে মোহনবাগান?

লিগ শিল্ড চ্যাম্পিয়ন হওয়ার সৌজন্যে সরাসরি সেমিফাইনালে নামবে মোহনবাগান।

Indian Super League playoffs and semifinals venues announced

ফাইল চিত্র।

Published by: Arpan Das
  • Posted:April 16, 2024 3:53 pm
  • Updated:April 16, 2024 4:00 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যুবভারতীতে স্বপ্নপূরণ হয়েছে মোহনবাগানের (Mohun Bagan)। মুম্বই সিটি এফসি-কে (Mumbai City FC) হারিয়ে লিগ শিল্ড জিতে নিয়েছেন আন্তোনিও হাবাসের ছেলেরা। মঙ্গলবার নক আউট ও সেমিফাইনালের ভেন্যু এবং সূচি জানিয়ে দিল আইএসএল (ISL) কর্তৃপক্ষ।

প্রথম ও দ্বিতীয় স্থান পেয়েছে যথাক্রমে মোহনবাগান ও মুম্বই সিটি। ফলে এই দুদল সরাসরি সেমিফাইনাল খেলবে। বাকি চারটি দল নক আউট পর্বে লড়বে শেষ চারের পাসপোর্ট জোগাড়ের জন্য।

Advertisement

দেশের সর্বোচ্চ লিগের নক আউট পর্ব শুরু হচ্ছে ১৯ এপ্রিল থেকে। নক আউট ১-এ মুখোমুখি ওড়িশা এফসি (Odisha Fc) ও কেরালা ব্লাস্টার্স (Kerala Blasters)। কলিঙ্গ স্টেডিয়ামে হোম ম্যাচের সুবিধা নিয়ে নামবে সের্জিও লোবেরার দল। নক আউট ২-এর বল গড়াবে ২০ এপ্রিল। এফসি গোয়ার মুখোমুখি চেন্নাইয়িন এফসি (Chennaiyin FC)। সেটি গোয়ার হোম ম্যাচ। খেলা হবে গোয়ার জওহরলাল নেহরু স্টেডিয়ামে।

Advertisement

[আরও পড়ুন: রায়নার হাত ধরে নামছেন সিঁড়ি থেকে! ভিডিও ভাইরাল, আদৌ খেলতে পারবেন তো ধোনি?]

সেমিফাইনাল থেকে হবে দুই লেগের ম্যাচ। প্রথম সেমিফাইনালের প্রথম লেগ হবে ২৩ এপ্রিল। নক আউট ১-এর জয়ী দলের সামনে মোহনবাগান। যদিও প্রথম সেমিফাইনালে নক আউট ১-এর জয়ী দলের ঘরে খেলতে হবে সবুজ-মেরুনকে। ২৮ এপ্রিল দ্বিতীয় লেগে যুবভারতীতে নামবে হাবাস বাহিনী।

দ্বিতীয় সেমিফাইনালের প্রথম লেগে মুম্বই সিটির প্রতিপক্ষ নক আউট ২-এর জয়ী দল। ২৪ এপ্রিল বিপক্ষের ঘরের মাঠে খেলতে নামবে মুম্বই ব্রিগেড। দ্বিতীয় লেগ অনুষ্ঠিত হবে ২৯ এপ্রিল।

চলতি আইএসএলের ফাইনাল হবে ৪ মে। যদিও ফাইনালের ভেন্যু এখনও নির্ধারিত হয়নি। সব ম্যাচই শুরু হবে সাড়ে সাতটা থেকে।

[আরও পড়ুন: ‘ইসকা নাম হ্যায় মোহনবাগান’, লিগ শিল্ড জয়ে উচ্ছ্বসিত রাজঋষি, স্পেশাল মেনু দিয়ে সেলিব্রেশন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ