BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মাদক খাইয়ে ধর্ষণ করেছিলেন মারাদোনা! ফুটবলের রাজপুত্রের বিরুদ্ধে বিস্ফোরক যুবতী

Published by: Kishore Ghosh |    Posted: November 23, 2021 2:29 pm|    Updated: November 23, 2021 6:19 pm

Cuban Woman Accuses Maradona Of Abusing And Raping Her | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারা গিয়েও শান্তি নেই! মৃত্যুর একবছর পূর্তির দু’দিন আগেও বিতর্ক ছাড়ল না ফুটবলের রাজপুত্র দিয়োগো আর্মান্দো মারাদোনাকে (Diego Armando Maradona)। এক কিউবান যুবতী মারাদোনার বিরুদ্ধে যৌন হেনস্থা এবং ধর্ষণের অভিযোগ (Allegations of Sexual Harassment and Rape) আনলেন।

মারাদোনা আর অনিয়ন্ত্রিত জীবনযাপন ছিল প্রায় সমার্থক। তাঁর অকাল প্রয়াণের কারণ এই অনিয়ন্ত্রিত জীবনযাপনই, এমনটা মনে করেন অনেকেই। অভিযোগ ছিল, তিনি ধূমপান, মদ্যপান, মাদক সেবন করতেন যথেচ্ছ। নারীদের প্রতি আকর্ষণও কম ছিল না। বহুবার তাঁকে জড়িয়ে কেচ্ছা-কেলেঙ্কারিও রটেছে। সম্প্রতি এক কিউবান যুবতী মাভিস আলভারেজ রেগো (Mavys Alvarez Rego) অভিযোগ করলেন, প্রায় বছর ২০ আগে মারাদোনা তাঁকে যৌন হেনস্থা ও ধর্ষণ করেন।

[আরও পড়ুন: ভারতীয় ক্রিকেটারদের মেনুতে ‘হালাল মাংস’! সোশ্যাল মিডিয়ার রোষানলে BCCI]

বর্তমানে ৩৭ বছর বয়স রেগোর। ২০ বছর আগে নাবালিকা অবস্থায় তাঁর সঙ্গে দেখা হয় মারাদোনার। বুয়েনোস আইরেসের (Buenos Aires) এক সংবাদমাধ্যমকে রেগো জানিয়েছেন, ১৬ বছর বয়সে তাঁর সঙ্গে মারাদোনার দেখা হয়েছিল। ফুটবল তারকা রেগোর অনিচ্ছা সত্বেও তাঁকে জড়িয়ে ধরতেন। নিগ্রহ এবং ধর্ষণও করেছিলেন। রেগো জানিয়েছেন, সেই সময় কিউবায় মাদক সংক্রান্ত সমস্যার কারণে চিকিৎসা চলছিল মারাদোনার। ‘প্রথম দেখাতেই আমি মোহিত হয়ে যাই। আমাকে তিনি একেবারে জিতে নিয়েছিলেন’, বলেন রেগো।

কিন্তু মাস খানেকের মধ্যে মোহভঙ্গ হয়। রেগো অভিযোগ করেন, তাঁকে জোর করে কোকেন নিতে বাধ্য করেছিলেন মারাদোনা। এরপরেই নাকি তাঁকে ধর্ষণ করেন। বর্তমানে দুই সন্তানের মা রেগোর কথায়, “চার-পাঁচ বছর সম্পর্ক ছিল আমাদের। আমি ওঁকে ভালবাসতাম, কিন্তু ঘৃণাও করতাম। এমনকী আত্মহত্যার কথাও ভেবেছিলাম।”

[আরও পড়ুন: ISL: এগিয়ে আসছে আবেগের ডার্বি, প্রস্তুতি শুরু দুই শিবিরের]

২০২০ সালের ২৫ নভেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় ফুটবল ইতিহাসের অন্যতম সেরা খেলোয়াড় মারাদোনার। সেই মৃত্যু নিয়েও এখনও রহস্য রয়েছে। মৃত্যুর আসল কারণ কী তা নিয়ে ধোঁয়াশা রয়েছে এখনও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে