Advertisement
Advertisement
East Bengal

তিন বছরের চুক্তিতে ইস্টবেঙ্গলে ডেভিড, শক্তি বাড়ল লাল-হলুদের আক্রমণভাগে

ডুরান্ড কাপ ও কলকাতা লিগের সর্বোচ্চ গোলদাতা ডেভিড। মহামেডান থেকে এবার ইস্টবেঙ্গলে।

David Lalhlansanga joins East Bengal for a three year deal

ইস্টবেঙ্গলের জার্সিতে মাঠে নামতে মুখিয়ে ডেভিড।

Published by: Krishanu Mazumder
  • Posted:June 18, 2024 2:29 pm
  • Updated:June 18, 2024 3:58 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি যে ইস্টবেঙ্গলে সই করবেন, তা জানাই ছিল। গত মরশুমে লাল-হলুদ কোচ কার্লেস কুয়াদ্রাতও তাঁর নাম না নিয়ে জানিয়েছিলেন, নতুন মরশুমে আই লিগ খেলা একজন স্ট্রাইকারকে লাল-হলুদ নেবে। তিনি ডেভিড লালহানসাঙ্গা।
তিন বছরের চুক্তিতে ইস্টবেঙ্গলের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ডুরান্ড কাপ ও কলকাতা লিগের সর্বোচ্চ গোলদাতা তিনিই। তাঁকে দলে পেয়ে উচ্ছ্বসিত কুয়াদ্রাত। 

[আরও পড়ুন: বার্বাডোজে প্রস্তুতি শুরু বিরাটদের, সুপার এইটের আগে ফুরফুরে টিম ইন্ডিয়া]

ইস্টবেঙ্গল কোচ বলেছেন, ”ডেভিড অন্যতম ভারতীয় রিক্রুট যাকে আমরা অনেকদিন ধরেই সই করানোর জন্য চেষ্টা করছিলাম। ডুরান্ড কাপ ও কলকাতা লিগের সর্বোচ্চ গোলদাতা ডেভিডই। ওর গোল করার ক্ষমতা আমার দৃষ্টি আকর্ষণ করে। তখন থেকেই আমাদের ভবিষ্যৎ পরিকল্পনার অঙ্গ হয়ে যায় ডেভিড। ওর মতো একজন মুক্তোকে আমি দলে স্বাগত জানাচ্ছি।”
২০২৩ সালে মহামেডান স্পোর্টিং ক্লাবে সই করেন ডেভিড। সাদা-কালো জার্সিতে মাঠে নেমেই নজর কাড়েন তিনি। ডুরান্ড কাপে ছটি গোল করেন তিনি। গোল্ডেন বুট পান ডেভিড। কলকাতা লিগে ২১টি গোল করে মহামেডান স্পোর্টিংকে চ্যাম্পিয়ন হতে সাহায্য করেন। আই লিগে পাঁচটি গোল ও দুটো অ্যাসিস্ট করেন ডেভিড।
ধারাবাহিক ভাবে গোল করার ফলে ডেভিড জাতীয় দলেও ডাক পান। ডেভিড বলছেন, ”ইস্টবেঙ্গলের মতো ক্লাবের লক্ষ লক্ষ সমর্থক ছড়িয়ে রয়েছেন গোটা বিশ্বে। আবেগপ্রবণ সমর্থকদের সামনে খেলতে আমি সবসময়ে পছন্দ করি। ইতিমধ্যেই আমি মহেশ, নন্দকুমার ও লালছুংয়ের সঙ্গে সময় কাটিয়েছি। ওরা খুবই ভালো। সবসময়ে মোটিভেট করে। ইস্টবেঙ্গল জার্সিতে আমি নিজের সেরাটা দিতে চাই।”

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভারতের কোচ গম্ভীর! আজই হতে পারে ইন্টারভিউ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ