BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বসুন্ধরা ম্যাচের আগে তুলকালাম মোহনবাগানে, মুম্বই যাচ্ছেন উইলিয়ামস, ক্লাব ছাড়ছেন প্রবীর

Published by: Krishanu Mazumder |    Posted: May 20, 2022 2:07 pm|    Updated: May 20, 2022 4:33 pm

David Williams going to leave Mohun Bagan and signs for Mumbai City

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এএফসি কাপে শনিবার ধুন্ধুমার ম্যাচ। মোহনবাগানের (Mohun Bagan) সামনে বাংলাদেশের শক্তিশালী ক্লাব বসুন্ধরা (Basundhara)।  তার আগেরদিনই প্রকাশ্যে এল ডেভিড উইলিয়ামস ঠিকানা বদলাচ্ছেন। সূত্রের খবর, মোহনবাগান ছেড়ে মুম্বই সিটিতে সই করে ফেলেছেন এই অজি তারকা। অর্থাৎ আগামী বছর রয় কৃষ্ণর বন্ধু ডেভিড উইলিয়ামসের (David Williams) জার্সির রং বদলাচ্ছে। বসুন্ধরার বিরুদ্ধে ম্যাচের বল গড়ানোর আগে এই খবর প্রকাশ্যে আসায় কিছুটা হলেও অস্বস্তিতে সবুজ-মেরুন শিবির। 

এএফসি কাপের (AFC Cup) প্রথম ম্যাচে গোকুলামের কাছে হের গিয়েছে মোহনবাগান। যে কোনও টুর্নামেন্টের প্রথম ম্যাচ সবসময়েই কঠিন হয়। সেই প্রথম ম্যাচেই চার গোল হজম করতে হয়েছে সবুজ-মেরুন শিবিরকে। প্রথম ম্যাচ হেরে যাওয়ায় কিছুটা হলেও চাপে রয়েছে মোহনবাগানই। বসুন্ধরার বিরুদ্ধে ম্যাচের আগে সমস্যাও রয়েছে সবুজ-মেরুন শিবিরে। ডিফেন্সে পাওয়া যাবে না তিরিকে। গোকুলামের বিরুদ্ধে প্রথম হাফে লুকা ম্যাজসেনের সঙ্গে সংঘাতে চোট পান তিরি। কঠিন ম্যাচের আগেরদিনই খবর ছড়িয়ে পড়ল মোহনবাগান ছেড়ে মুম্বইয়ের পথে যাচ্ছেন ডেভিড উইলিয়ামস। গোকুলামের বিরুদ্ধে তিরি উঠে যাওয়ার পরেই মোহনবাগান রক্ষণের রক্তাল্পতা চোখে পড়ে।

[আরও পড়ুন: প্লে-অফের জটিল অঙ্কে এখন মুম্বইয়ের সমর্থক বিরাট কোহলি! শনিবার থাকতে পারেন স্টেডিয়ামেও]

শুধু উইলিয়ামস নন, ক্লাব ছাড়ছেন প্রবীর দাসও (Prabir Das)। সূত্রের খবর তেমনটাই। গোকুলামের বিরুদ্ধে আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি তিনি। প্রবীরকেও ছেড়ে দিচ্ছে মোহনবাগান। সোয়াপ ডিলের মাধ্যমে প্রবীরের বদলে বেঙ্গালুরু থেকে মোহনবাগানে আসছেন আশিক কুরুনিয়ান।  

ডেভিড উইলিয়ামস আইএসএলে দ্রুততম গোল করেছিলেন। তাঁর ও রয় কৃষ্ণর জুটি নিয়ে একসময়ে কম লেখালেখি হয়নি। এ লিগে খেলা দুই তারকাকেই মোহনবাগানে এনেছিলেন প্রাক্তন কোচ আন্তোনিও লোপেজ হাবাস। রয় কৃষ্ণ এখনও আছেন সবুজ-মেরুনে। কিন্তু ডেভিড উইলিয়ামসের জার্সির রং বদলাচ্ছে। ঠিকানা বদলাচ্ছে প্রবীরেরও। 

[আরও পড়ুন: ‘সৌরভের মতো সতীর্থদের পাশে দাঁড়াননি অধিনায়ক কোহলি’, বিস্ফোরক বীরেন্দ্র শেহওয়াগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে