১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

East Bengal: বাড়ল অপেক্ষা, মধ্যস্থতাকারীদের সঙ্গে বৈঠকেও কাটল না চুক্তিজট

Published by: Krishanu Mazumder |    Posted: August 20, 2021 6:58 pm|    Updated: August 20, 2021 8:04 pm

Deadlock over signing contract with investor continues in East Bengal | SangbadPratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চুক্তি নিয়ে জট শুক্রবারও খুলল না। অপেক্ষা আরও বাড়ল ইস্টবেঙ্গল (East Bengal) সমর্থকদের। ইস্টবেঙ্গল ক্লাব ও বিনিয়োগকারী সংস্থার মধ্যে জট ঠিক যে জায়গাতেই ছিল, শুক্রবার মধ্যস্থতাকারীদের সঙ্গে বৈঠকের পরে ঠিক একই জায়গায় রয়ে গেল।

গতকাল অর্থাৎ বৃহস্পতিবার মাঝপথেই ভেস্তে গিয়েছিল কার্যকরী কমিটির মিটিং। ঠিক হয়েছিল, শুক্রবার বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্ট (Shree Cement) ও ক্লাবকে নিয়ে আলোচনায় বসবেন মধ্যস্থতাকারীরা। স্বস্তিতে ছিলেন ইস্টবেঙ্গল সমর্থকরা। ভেবেছিলেন অবেশেষে ভাল খবর হয়তো আসবে শুক্রবার।

[আরও পড়ুন: Taliban Terror: মর্মান্তিক! কাবুলের সেই বিমান থেকে পড়ে মৃত্যু আফগান জাতীয় দলের ফুটবলারেরও]

আজ ইস্টবেঙ্গল কর্তাদের সঙ্গে মধ্যস্থতাকারীদের বৈঠক হয়। দীর্ঘ চার ঘন্টা ধরে চলে সেই বৈঠক। সেই বৈঠকের পরে ফের ক্লাবের কার্যকরী কমিটির মিটিং হওয়ার কথা ছিল। কিন্তু সেই আলোচনার পরই প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ক্লাবের তরফে জানিয়ে দেওয়া হল, ‘আজকে মধ্যস্থতাকারীদের সঙ্গে আমাদের মিটিং হয়েছে। দীর্ঘ চার ঘন্টা ধরে হওয়া মিটিংয়ে আমরা আমাদের বক্তব্য ওদের কাছে রেখেছি। ওনারা আমাদের বক্তব্য শুনেছেন এবং বলেছেন যথাযথ জায়গায় আলোচনা করে আমাদের জানাবেন। এর প্রেক্ষিতে আজকে আমাদের সন্ধে সাতটার কর্মসমিতির সভা স্থগিত রাখা হল। আমরা ওদের উত্তরের অপেক্ষায় থাকবো। ওদের উত্তর পাওয়ার পর সেই মতো আমরা এগবো। এটাই আজকে আমাদের সিদ্ধান্ত।”

গতকাল ক্লাবের কার্যকরী কমিটির মিটিংয়ের মাঝপথে ক্লাব এবং শ্রী সিমেন্টের মধ্যে আলোচনায় থাকা এক মধ্যস্থতাকারী ফোন করেন লাল-হলুদের শীর্ষ কর্তার কাছে। তিনিই জানিয়েছিলেন, শুক্রবার ফের তিনি এবং আরেকজন মধ্যস্থতাকারী পুরো বিষয়টা নিয়ে আলোচনায় বসবেন শ্রী সিমেন্ট কর্তৃপক্ষের সঙ্গে। তারপর ইস্টবেঙ্গল কর্তাদের সঙ্গে। কিন্তু প্রায় তিনমাস ধরে চলা চুক্তিজট কাটছেই না। আইএসএলে (ISL) খেলার অপেক্ষাও বাড়ছে। 

[আরও পড়ুন: Taliban Terror: অবশেষে ‘বোধোদয়’, যুদ্ধবিধ্বস্ত আফগানিস্তানে অস্ত্র বিক্রি বন্ধ করল আমেরিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে