BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Diego Maradona: অসম থেকে উদ্ধার মারাদোনার মহা মূল্যবান হাতঘড়ি, গ্রেপ্তার অভিযুক্ত

Published by: Sulaya Singha |    Posted: December 11, 2021 2:01 pm|    Updated: December 11, 2021 3:56 pm

Diego Maradona stolen watch recovered from Assam | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত দিয়েগো মারাদোনার (Diego Maradona) অমূল্য হাতঘড়ি উদ্ধার হল অসম থেকে! হ্যাঁ, এমন খবরই নিশ্চিত করলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা (Himanta Biswa Sarma)। ইতিমধ্যেই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।

জানা গিয়েছে, দুবাই পুলিশের কাছে খবর ছিল ফুটবলের রাজপুত্র মারাদোনার ২০ লাখ টাকার একটি হাতঘড়ি চুরি গিয়েছে। ভারতের কেন্দ্রীয় আইনশৃঙ্খলা রক্ষা সংস্থাগুলির সাহায্য নিয়ে দুবাই পুলিশের সঙ্গে যোগাযোগ করে অসম পুলিশ (Assam Police)। তাদের সহযোগিতাতেই তল্লাশি অভিযান চালিয়ে অসমে খোঁজ মেলে সেই অভিযুক্তের। জানা যায়, ওয়াজিদ হুসেন নামে এক ব্যক্তির কাছেই রয়েছে প্রয়াত আর্জেন্টাইন কিংবদন্তির সেই ঘড়ি। তাকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার টুইটারে খবরটি নিশ্চিত করে অসমের মুখ্যমন্ত্রী লেখেন, “আন্তর্জাতিক সাহায্য নিয়ে অসম ও দুবাই পুলিশ যৌথভাবে কিংবদন্তি ফুটবলার মারাদোনার হাবলট ঘড়িটি উদ্ধার করেছে। ঘটনায় ওয়াজিদ হুসেনকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে উপযুক্ত আইনি পদক্ষেপ করা হবে।”

[আরও পড়ুন: মাঠে চলছে ব্যাট ও বলের লড়াই, গাবার গ্যালারি সাক্ষী রইল ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার প্রেমকাহিনির, দেখুন ভিডিও]

কিন্তু কীভাবে মারাদোনার (Diego Maradona) সই করা ঘড়িটি অভিযুক্ত ওয়াজিদের হাতে পৌঁছল? পুলিশ সূত্রে খবর, দুবাইয়ের একটি কোম্পানি মারাদোনার সই করা বিভিন্ন জিনিস সংরক্ষণ করে। সেই সংস্থাতেই নিরাপত্তারক্ষীর কাজ করত ওয়াজিদ। লিমিটেড এডিশন এই ঘড়িটিও ছিল ওই কোম্পানির শোরুমেই। অভিযোগ, সেই ঘড়িটি (Diego Maradona watch) চুরি করে চলতি বছর আগস্টে অসমে পালিয়ে আসে ওয়াজিদ। এরপরই দুবাই পুলিশের সঙ্গে যোগাযোগ করে ওয়াজিদকে গ্রেপ্তার করতে সফল হয় অসম পুলিশ। শনিবার ভোর ৪টে নাগাদ শিবসাগরের বাড়ি থেকেই ওয়াজিদকে গ্রেপ্তার করেন পুলিশ কর্মীরা।

শিবসাগরের পুলিশ সুপারিন্টেন্ডেন্ট রাকেশ রৌশন জানান, “গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার রাতে আমরা তল্লাশি অভিযান শুরু করি। আজ ভোরে শ্বশুরবাড়ি থেকে গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। উদ্ধার করা গিয়েছে সেই হাবলট ঘড়িটিও। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।”

[আরও পড়ুন: ‘টিম ভেঙে দেওয়া সহজ, তৈরি করা অনেক কঠিন’, কোহলির অপসারণে ক্ষুব্ধ মদন লাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে