BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

বিএসএসকে হারিয়ে ঘরোয়া লিগে প্রথম জয় ইস্টবেঙ্গলের

Published by: Subhamay Mandal |    Posted: August 25, 2019 5:58 pm|    Updated: August 25, 2019 5:58 pm

An Images

ইস্টবেঙ্গল- ২ (কোলাডো, বিদ্যাসাগর)
বিএসএস- ১

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মরশুমের শুরুটা মোটেই ভাল হয়নি ইস্টবেঙ্গলের। কলকাতা লিগের প্রথম ম্যাচেই হারের মুখ দেখতে হয়েছে। ডুরান্ড অভিযানেও সাফল্য আসেনি। সেমিফাইনাল থেকে ছিটকে যেতে হয়েছে। সব মিলিয়ে মরশুমের শুরুতে বেশ চাপে ছিল ইস্টবেঙ্গল। এই পরিস্থিতিতে লিগের দ্বিতীয় ম্যাচে তারা নামে বিএসএসের বিরুদ্ধে। বেশ সহজেই ম্যাচ জিতে কিছুটা চাপমুক্ত হল লাল-হলুদ শিবির। কিন্তু দুশ্চিন্তা গেল না কোচ আলেজান্দ্রোর। বেশ কিছু গোলের সুযোগ নষ্ট করলেন লাল-হলুদ ফুটবলাররা। যা ঘরোয়া লিগে বাকি ম্যাচগুলোর জন্য চিন্তায় রাখবে ক্লাবকে। খেলার ফল ইস্টবেঙ্গল ২-১ বিএসএস।

প্রতিপক্ষ বিএসএস খাতায় কলমে দুর্বল হলেও দলের কোচের নাম রঘু নন্দী। যিনি পরিচিত ময়দানের জায়ান্ট কিলার হিসেবে। রঘু অতীতে বহুবার বড় টিমকে আটকেছেন। স্বাভাবিকভাবেই বিএসএসের বিরুদ্ধে নামার আগে সাবধানী ছিল লাল-হলুদ। তবে এদিন আগের ম্যাচগুলোর ব্যর্থতা ঝেড়ে ফেলে বেশ সপ্রতিভ খেললেন কোলাডোরা। ম্যাচের ১৭ মিনিটে গোল করেন কোলাডো। দ্বিতীয়ার্ধে ৫২ মিনিটে গোল করে ইস্টবেঙ্গলকে ২-০ এগিয়ে দেন বিদ্যাসাগর। ম্যাচের শেষ লগ্নে বেশ কিছু সহজ গোলের সুযোগ ফসকান লাল-হলুদ ফুটবলাররা। যা নিয়ে সাইডলাইনে দাঁড়ানো কোচ আলেজান্দ্রোকে একটু উত্তেজিত লাগল।

ইনজুরি টাইমে ইস্টবেঙ্গল বক্সের মধ্যে কমলপ্রিত হ্যান্ডবল করে বসেন। পেনাল্টি থেকে ব্যবধান কমান বিএসএস-এর উইলিয়াম ওপোকু। এই ম্যাচ জিতে কলকাতা লিগে কিছুটা চাপমুক্ত হল ইস্টবেঙ্গল।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement