BREAKING NEWS

৯ শ্রাবণ  ১৪২৮  সোমবার ২৬ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

Euro 2020: আপনার ভবিষ্যৎ কী? প্রশ্ন শুনে মাঝপথেই সাংবাদিক সম্মেলন ছাড়লেন বেল

Published by: Sulaya Singha |    Posted: June 27, 2021 12:41 pm|    Updated: July 2, 2021 4:36 pm

Euro 2020: Gareth Bale leaves interview midway post query on his future | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিরাতে বিধ্বংসী ডেনমার্কের কাছে মুথ থুবড়ে পড়ে ইউরোর (Euro 2020) শেষ ষোলো থেকেই ছিটকে গিয়েছে ওয়েলস। সেই হতাশা খুব বেশিক্ষণ চেপে রাখতে পারলেন না দলের তারকা গ্যারেথ বেল (Gareth Bale)। সাংবাদিকের প্রশ্নের উত্তর না দিয়ে মাঝপথেই সাংবাদিক সম্মেলন ছেড়ে বেরিয়ে গেলেন প্রাক্তন রিয়াল মাদ্রিদ স্ট্রাইকার।

ডেনমার্ক (Denmark) দলের মেজাজটাই বদলে দিয়েছে ক্রিশ্চিয়ান এরিকসনের ঘটনাটা। ড্যানিশ স্ট্রাইকার দলের বাইরে থেকেই যেন দলকে জয়ের জন্য তাতাচ্ছেন। চলতি ইউরোর প্রি কোয়ার্টারে ফের ছবিই ধরা পড়ে। গ্যারেথ বেলদের রীতিমতো নাকানি চোবানি খাওয়ালেন ড্যানিশ তারকারা। ৪-০-য় ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনালে পৌঁছে উচ্ছ্বসিত ডেনমার্ক। উলটো শিবিরের ছবিটা ঠিক ততটাই নিরাশাজনক। বেলের মতো স্ট্রাইকার থাকতেও ড্যানিশ রক্ষণ ভেদ করতে ব্যর্থ ওয়েলস। ২০১৬ ইউরোয় প্রথমবার সেমিফাইনালে উঠেছিলেন বেলরা। কিন্তু এবার শেষ ষোলো থেকেই বিদায় নিলেন। আর সেই কারণেই দলের অধিয়ানকের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন তুলে দিলেন এক সাংবাদিক।

[আরও পড়ুন: Mann Ki Baat: মিলখা সিংকে শ্রদ্ধা মোদির, অলিম্পিকের জন্য শুভেচ্ছা জানালেন অ্যাথলিটদেরও]

দেশের জার্সিতে উল্লেখযোগ্য কোনও সাফল্য নেই বেলের। তাই আন্তর্জাতিক ফুটবলে তাঁর ভবিষ্যৎ নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছে। শনিরাতে ওয়েলসের হারের পর সাংবাদিকের প্রশ্নে সেই জল্পনা ফের উসকে যায়। তাঁকে জিজ্ঞেস করা হয়, ওয়েলসের হয়ে এটাই তাঁর শেষ ম্যাচ ছিল না কিনা। প্রশ্ন শুনে তেলে বেগুনে জ্বলে না উঠলেও মাঝপথেই সাংবাদিক সম্মেলন ছেড়ে চলে যান বেল। আর তাতেই স্পষ্ট হয়ে ওঠে তাঁর হতাশা। যদিও গোটা ঘটনায় বেলের পাশেই দাঁড়িয়েছেন কোচ রবার্ট পেজ। বলে দেন, “ড্রেসিংরুমে অন্যান্য ফুটবলারদের মতো বেলেরও মন খারাপ। এখন কেন নিজের ভবিষ্যৎ কী, সে প্রশ্নের উত্তর দিতে যাবে ও? এই পরিস্থিতিতে এমন প্রশ্ন অমানবিক।”

এদিকে প্রি কোয়ার্টারে স্পেনের বিরুদ্ধে লড়াইয়ে নামার আগেই দুসংবাদ ক্রোয়েশিয়া শিবিরে। করোনা (Corona Virus) থাবা বসাল উইঙ্গার ইভান পেরিসিচের (Ivan Perisic) শরীরে। ১০ দিনের জন্য কোয়ারেন্টাইনে পাঠানো হল তাঁকে। ফলে সোমবার পেরিসিচকে ছাড়াই দল সাজাতে হবে কোচকে। যদিও দলের বাকি ফুটবলারদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

[আরও পড়ুন: Euro 2020: ক্যাসপারের জোড়া গোলে বেলের ওয়েলসকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ডেনমার্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement