BREAKING NEWS

১ আষাঢ়  ১৪২৮  বুধবার ১৬ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ইউরো শুরুর আগেই করোনার থাবা স্প্যানিশ শিবিরে, আক্রান্ত দলের অধিনায়ক বুস্কেটস

Published by: Abhisek Rakshit |    Posted: June 7, 2021 11:40 am|    Updated: June 7, 2021 12:32 pm

Euro 2020: Spain captain Sergio Busquets tests positive for Covid-19 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইউরো কাপ (Euro 2020) শুরু হতে একসপ্তাহও বাকি নেই। তার আগেই করোনার (Covid-19) থাবা স্পেন শিবিরে। মারণ ভাইরাসে আক্রান্ত হলেন স্পেনের (Spain) ইউরো দলের অধিনায়ক তথা বার্সেলোনার (Barcelona) সুপারস্টার সের্জিও বুস্কেটস (Sergio Busquets)। স্প্যানিশ ফুটবল ফেডারেশনের তরফ থেকে সোমবার টুইটে এই খবরটি জানানো হয়। আপাতত আইসোলেশনে রয়েছেন স্প্যানিশ অধিনায়ক।

গত শুক্রবারই পর্তুগালের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে খেলতে নেমেছিল স্পেন। আর শনিবারই নিয়ম মেনে গোটা দলের করোনা পরীক্ষা করা হয়। কিন্তু রিপোর্ট আসতেই চিন্তায় পড়ে যায় স্পেন শিবির। কারণ দলের বাকি সদস্যদের করোনা রিপোর্ট নেগেটিভ এলেও ৩২ বছর বয়সি বুস্কেটসের রিপোর্ট পজিটিভ আসে। স্প্যানিশ ফেডারেশনের পক্ষ থেকে টুইটে জানানো হয়েছে, “স্প্যানিশ ফুটবল ফেডারেশন দুঃখের সঙ্গে জানাচ্ছে যে, দলের অধিনায়ক সের্জিও বুস্কেটসের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। তিনি এখন আইসোলেশনে আছেন এবং তাঁর সংস্পর্শে আসা সকলেই বর্তমানে আইসোলেশনে আছেন। তবে দলের বাকি সদস্যদের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে।”

 

[আরও পড়ুন: WTC ফাইনালে বিরাটদের থেকে এগিয়ে নিউজিল্যান্ড! কেন এমন কথা বেঙ্গসরকরের মুখে?]

এই খবরে রীতিমতো চিন্তায় স্পেন শিবির তথা সেদেশের ফুটবল সমর্থকরাও। কারণ আগামী ১৫ জুন সুইডেনের বিপক্ষে ম্যাচ দিয়েই ইউরো অভিযান শুরু করবে স্প্যানিশ আর্মাডা। কিন্তু তার আগেই আক্রান্ত দলের অধিনায়ক। ফলে ওই ম্যাচে বুস্কেটসকে না পাওয়ার সম্ভাবনা বেশি। এদিকে, স্পেন অধিনায়ক আক্রান্ত হওয়ায় আগামী বুধবার লিথুয়ানিয়ার বিপক্ষে স্পেনের প্রস্তুতি ম্যাচও স্থগিত হয়ে গিয়েছে। প্রসঙ্গত, এবারের ইউরো কাপের জন্য স্পেনের দল ঘোষণা হতেই রীতিমতো বিতর্ক সৃষ্টি হয়েছিল। কারণ দলে জায়গা পাননি রিয়াল মাদ্রিদের সুপারস্টার সের্জি র‍্যামোস। যা দেখার পর ফুটবল বিশ্বের অনেকেই হতবাক হয়েছিলেন। আর এবার করোনায় আক্রান্ত হলেন দলের বর্ষীয়ান ফুটবলার সের্জিও বুস্কেটস।

[আরও পড়ুন: ইউরোয় এবার তরুণরাই তুরুপের তাস ইংল্যান্ডের, কেমন হল ‘থ্রি লায়ন্স’-এর দল?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement