১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

Euro Cup 2020: মাঠেই জ্ঞান হারালেন ফুটবলার, স্থগিত ডেনমার্ক বনাম ফিনল্যান্ড ম্যাচ

Published by: Subhajit Mandal |    Posted: June 12, 2021 10:56 pm|    Updated: June 12, 2021 11:20 pm

Euro Cup 2020: Denmark's Christian Eriksen collapses during match, match suspended | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ফের খেলার মাঠে বড়সড় দুর্ঘটনা। ইউরো কাপের (Euro Cup 2020) ম্যাচ চলাকালীন প্রাণ সংশয় ডেনমার্কের ফুটবলার ক্রিশ্চিয়ান এরিকসেনের (Christian Eriksen)। খেলা চলাকালীন মাঠেই লুটিয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে জ্ঞান হারান। কিছুক্ষণ মাঠেই তাঁর জ্ঞান ফেরানোর  চেষ্টা করেন চিকিৎসকরা। কিন্তু সেটা সম্ভব না হওয়ায় তাঁকে স্ট্রেচারে করা হাসপাতালে পাঠানো হয়েছে। সূত্রের খবর, ডেনমার্কের ওই ফুটবলারের অবস্থা সংকটজনক। জরুরি পরিস্থিতিতে ম্যাচটি স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে উয়েফা। 

ডেনমার্ক (Denmark) বনাম ফিনল্যান্ড ম্যাচের শুরু থেকেই দাপট ছিল ড্যানিশদের। আর ডেনমার্কের সেরা ফুটবলার এরিকসেনও প্রচুর দৌড়াদৌড়ি করেছেন প্রত্যাশিতভাবেই। প্রথমার্ধের একেবারে শেষদিকে হঠাতই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে মাঠে ছুটে যান মেডিক্যাল টিমের সদস্যরা। জানা যায়, এরিকসেন জ্ঞান হারিয়েছেন। ইলেকট্রিক শক দিয়ে তাঁকে সুস্থ করার চেষ্টা করা হয়। কিছুক্ষণ পরেই স্ট্রেচারে করে মাঠ ছাড়েন ড্যানিশ মিডফিল্ডার। সেসময় ডেনমার্কের অন্য ফুটবলাররাও তাঁর পাশে ছিলেন। দ্রুত তাঁকে ভরতি করা হয় হাসপাতালে।

[আরও পড়ুন: চুক্তি নিয়ে বাড়ছে জট, ক্ষতিপূরণ ছাড়া ইস্টবেঙ্গলকে স্পোর্টিং রাইটস ফেরাবে না শ্রী সিমেন্ট]

উয়েফার তরফে জানানো হয়েছে, একটি মেডিক্যাল এমারজেন্সির পর জরুরি বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে আপাতত ম্যাচ স্থগিত। দুই দল এবং ম্যাচ অফিসিয়ালদের ইতিমধ্যেই উয়েফার (Uefa) সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হয়েছে। এরিকসেনকে হাসপাতালে ভরতি করা হয়েছে। এবং তাঁর অবস্থা স্থিতিশীল  বলে জানিয়েছে ইউরোপীয় ফুটবলের নিয়ামক সংস্থা। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement