BREAKING NEWS

১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘ভাল আছি’, হাসপাতালের বেড থেকেই ছবি শেয়ার করলেন এরিকসন

Published by: Subhajit Mandal |    Posted: June 15, 2021 3:55 pm|    Updated: June 15, 2021 4:49 pm

Euro Cup 2020: 'I am doing fine' says Christian Eriksen | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাল আছেন ক্রিশ্চিয়ান এরিকসন (Christian Eriksen)। হাসপাতালের বিছানায় শুয়েই জানালেন স্বস্তির খবর। বললেন, এবার তিনি ডেনমার্কের জন্য গলা ফাটাবেন। সেই সঙ্গে তাঁর সতীর্থদের উদ্বুদ্ধ করলেন। বললেন, “তোমরা ডেনমার্কের জন্য খেলো।”

গত শনিবার ইউরো কাপে (Euro Cup 2020) ফিনল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের প্রথমার্ধের অন্তিম মুহূর্তে আচমকাই মাঠে লুটিয়ে পড়েন ডেনমার্কের (Denmark) এরিকসন। হৃদরোগে আক্রান্ত হন তিনি। সঙ্গে সঙ্গে খেলা বন্ধ করে দেওয়া হয়। কিছুক্ষণ শুশ্রূষার পর এরিকসনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এক মুহূর্তের জন্য গোটা বিশ্বের ফুটবল মহল স্তব্ধ হয়ে গিয়েছিল। এক অজানা আশঙ্কা গ্রাস করেছিল আপামর ফুটবলপ্রেমীদের। তবে, চিকিৎসকদের তৎপরতা এবং সতীর্থদের উপস্থিত বুদ্ধির জোরে প্রাণে বেঁচে গিয়েছেন ড্যানিশ তারকা। এখন তিনি অনেকটাই সুস্থ। হাসপাতাল থেকে তাঁর বার্তা, “আই অ্যাম ফাইন। তবে আরও কিছু পরীক্ষা-নিরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে।”

[আরও পড়ুন: আর হয়তো কোনওদিন পেশাদার ফুটবল খেলতে পারবেন না এরিকসন! আশঙ্কা বিশেষজ্ঞর]

নিজের বার্তায় ড্যানিশ মিডিও বলেন, ”সারা বিশ্বের সকলে যেভাবে প্রার্থনা করেছে সে জন্য সকলকে ধন্যবাদ। সকলের এমন সাড়া আমার জন্য বিরাট পাওয়া। বর্তমান পরিস্থিতিতে আমি ভালো আছি। তবে আমাকে আরও কিছু পরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে। ডেনমার্কের আগামী ম্যাচগুলোতে আমি ছেলেদের জন্য গলা ফাটাব। বলব, তোমরা ডেনমার্কের জন্য খেলো।” এরিকসনের এই বার্তা নিঃসন্দেহে ফুটবল বিশ্বকে স্বস্তি দেবে।

[আরও পড়ুন: এরিকসনের আরোগ্য কামনা সৌরভ-রোনাল্ডোর, ডেনমার্ক তারকাকে গোল উৎসর্গ লুকাকুর]

তবে, এসবের মধ্যে আবার কেউ কেউ দাবি করছেন, করোনা ভ্যাকসিন নেওয়ার জন্যই এরিকসন হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। গত দুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় এই দাবিই উঠেছে। যদিও, এই দাবির পক্ষে কোনও প্রমাণ বা যৌক্তিকতা খুঁজে পাওয়া যাচ্ছে না। এরিকসনের ক্লাব ইন্টার মিলানের তরফেও সাফ জানিয়ে দেওয়া হয়েছে, এরিকসনের দুর্ঘটনার সঙ্গে ভ্যাকসিনের কোনও সম্পর্ক নেই। আসলে তাঁকে ভ্যাকসিন দেওয়ায় হয়নি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Christian Eriksen (@chriseriksen8)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement