২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিজের মৃত ছেলের বান্ধবীর সঙ্গে প্রেম, বিতর্কে কিংবদন্তি জার্মান ফুটবলার মাইকেল বালাক

Published by: Kishore Ghosh |    Posted: June 18, 2022 3:15 pm|    Updated: June 18, 2022 10:20 pm

Ex-German Michael Ballack dating a 21 year old model friend of his late son | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাইকেল বালাককে (Michael Ballack) ফুটবল ভক্ত বাঙালি একডাকে চেনে। ২০০২ সালে বিশ্বকাপে রানার্স হওয়া জার্মানি (Germany) দলে ছিলেন তিনি। খেলেছেন ২০০৬ সালের বিশ্বকাপেও। এছাড়াও চেলসির হয়ে দাপটে খেলেছেন বহু বছর। সেই কিংবদন্তি প্রাক্তন ফুটবলারের বিতর্কিত প্রেম এখন খবরে। জানা গিয়েছে, ছেলে জীবিত থাকলে যে তরুণীর ‘শ্বশুরমশাই’ হতেন বালাক, তাঁর সঙ্গেই বর্তমানে সম্পর্কে জড়িয়েছেন তিনি। যদিও বালক বা তাঁর ছেলের প্রাক্তন বান্ধবী মডেল সোফিয়া স্নাইডারহান (Sophia Schneiderhan) কেউই এই সম্পর্কের কথা খোলাখুলি স্বীকার করেননি। তবে দু’জনকে জনসমক্ষে প্রায়ই দেখা যাচ্ছে।

বছর খানেক আগে পর্তুগালে ছুটি কাটাতে গিয়ে ভয়ংকর বাইক দুর্ঘটনায় মৃত্যু হয় জার্মানির প্রাক্তন ফুটবলার বালাকের মেজো ছেলে এমিলিয়োর (Emilio)। জানা গিয়েছে কোয়াড বাইক চালাতে গিয়ে দুর্ঘটনার পর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল তাঁর। এমিলিয়োর বান্ধবী হিসেবেই পরিচিত ছিলেন এই সুন্দরী মডেল, বছর ২১-এর সোফিয়া। যার সঙ্গে বর্তমানে বালাকের সম্পর্ক গড়ে উঠেছে বলে খবর।

ছেলে এমিলিয়োর সঙ্গে বালাক, সোফিয়া স্নাইডারহান (ডান দিকে)।

[আরও পড়ুন: দেড় মাসের নববধূ ৪ মাসের অন্তঃসত্ত্বা! প্রতারণার অভিযোগে পুলিশের দ্বারস্থ স্বামী]

যদিও বালাকের বান্ধবী হিসেবে জার্মান-সহ গোটা পৃথিবীর ফুটবল ভক্তদের কাছে এতদিন পরিচিত ছিলেন নাতাচা তানুসে (Natacha Tannous)। ছেলের মৃত্যুর সময়ও নাতাচার সঙ্গে সম্পর্ক ছিল বালাকের, এমনটাই জানা গিয়েছে। কিন্তু এমিলিয়োর দুর্ঘটনার পরেই বালাক ও সোফিয়া ঘনিষ্ট হতে শুরু করেন। দিনে দিনে সেই সম্পর্ক গাঢ় ও উষ্ণ হয়েছে। বার্লিনের রাস্তায় দু’জনকে চুম্বনরত অবস্থাতেও দেখা গিয়েছে। 

[আরও পড়ুন: অগ্নিপথে জ্বলছে দেশ, কেবল বিহারেই ২০০ কোটির ক্ষতির মুখে ভারতীয় রেল]

বালাকের বয়স বর্তমানে ৪৫। অর্থাৎ কিনা সোফিয়ার সঙ্গে প্রাক্তন ফুটবলারের বয়সের ব্যবধান ২৪ বছর। যদিও সোফিয়ার এক বান্ধবীর দাবি করেছেন, দু’জনের মনের মিলে বয়স বাধা হচ্ছে না। ফলে এমিলিয়ো বেঁচে থাকলে যিনি ‘শ্বশুরমশাই’ হতেন দিব্য তাঁর সঙ্গে প্রেমে হাবুডুবু খাচ্ছেন সোফিয়া। তবে সমালোচকদের মুখ বন্ধ করতে পারছেন না বালাক-সোফিয়া। ছেলের মৃত্যুর এক বছরের মাথায় তাঁরই বান্ধবীর সঙ্গে প্রেমকে ভাল চোখে দেখছে না বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা কিংবদন্তি ফুটবলারের ভক্তরা। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে