২২  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘এশিয়ার অন্যতম সেরা ক্লাবে খেলতে পেরে গর্বিত’, সবুজ-মেরুনে সই করে প্রতিক্রিয়া পোগবার

Published by: Subhajit Mandal |    Posted: June 25, 2022 6:34 pm|    Updated: June 25, 2022 8:03 pm

Florentin Pogba wants to win trophies with Mohun Bagan in India | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোহনবাগানে তাঁর সই করা নিয়ে রীতিমতো আলোড়ন পড়ে গিয়েছে। মাঠে নামার আগেই তিনি অগণিত সবুজ-মেরুন সমর্থকের চোখের মণি হয়ে উঠেছেন। শুধু তাঁর নামে পোগবা শব্দটি আছে বলেই নয়, ইউরোপীয় ফুটবলে দাপিয়ে বেড়ানো ফ্লোরেন্টিন পোগবা (Florentin Pogba) সত্যিই মোহনবাগানের জন্য মরশুমের অন্যতম সেরা রিক্রুটমেন্ট। কিন্তু তিনি নিজে কী বলছেন? কতটা জানেন মোহনবাগান সম্পর্কে?

সবুজ মেরুনে সই করার পর মোহনবাগানের মিডিয়া টিমকে দেওয়া প্রথম সাক্ষাৎকারেই ফ্লোরেন্টিন পোগবা জানিয়ে দিয়েছেন, মোহনবাগানের (Mohun Bagan) মতো ঐতিহ্যশালী ক্লাবে সই করতে পেরে তিনি গর্বিত। এই জার্সির ঐতিহ্যই আলাদা। পোগবা বলছেন, “এশিয়ার ঐতিহ্যশালী এবং অন্যতম সেরা ক্লাবের হয়ে মাঠে নামতে পারবে, এটা ভেবেই আমি গর্বিত। এই জার্সির ঐতিহ্য আলাদা। অপেক্ষায় রয়েছি কবে সবুজ-মেরুন জার্সি পরে নামতে পারব।” ভারতীয় ফুটবল সম্পর্কে বিশদে না জানলেও আইএসএলে (ISL) খেলে যাওয়া নিকোলাস আনেলকা এবং রবার্ট পিরেসের মুখে এই টুর্নামেন্টের অনেক প্রশংসা শুনেছেন। তারপরই এটিকে মোহনবাগানে সই করার ব্যাপারে মনস্থির করেন।

[আরও পড়ুন: ছুটির দিনই কার্নিশ থেকে ঝাঁপ, রোগীর আচরণ ভাবাচ্ছে মল্লিকবাজারের নার্সিংহোম কর্তৃপক্ষকেও]

মোহনবাগান ক্লাব এবং এখানকার দর্শকদের উন্মাদনার খবর পৌঁছেছে পোগবার কানে। তিনি জানিয়েছেন, “সমর্থকরা যে কোনও ক্লাবের হৃৎপিণ্ড। ভরা গ্যালারিতে খেলতে পাব ভেবে ভাল লাগছে। সবুজ-মেরুন সমর্থকদের সামনে খেলতে নামব ভেবে আমি ভীষণ উত্তেজিত।” ফ্লোরেন্টিন এখন থেকেই বলে দিচ্ছেন, নিজেকে মেরিনার্সদের অংশ হিসাবে ভেবে তিনি গর্বিত। তিনি ট্রফি জিততে চান। সমর্থকদের মুখে হাসি ফোটাতে চান।

[আরও পড়ুন: ২২ দিন আগে স্ত্রীকে কেড়েছে ক্যানসার, সেই শোকেই ঝাঁপ মল্লিকবাজারের রোগীর? উঠছে প্রশ্ন]

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United) বিখ্যাত তারকা তথা বিশ্বকাপজয়ী ফ্রান্স দলের সদস্য পল পোগবার ভাই তিনি। এটা যদি তাঁর জনপ্রিয়তার কারণ হয়, তাহলে তাঁর নিজের প্রোফাইলও নেহাত খারাপ নয়। পেশাদারি ফুটবলের অনেকটা সময় কেটেছে ফ্রান্সে। সে দেশের প্রথম ডিভিশনের ক্লাব সেন্ট এটিয়েনে খেলেছেন তিনি। সদ্যই ফ্রান্সের দ্বিতীয় ডিভিশন থেকে খেলে এসেছেন। এহেন তারকাকে দলের জন্য সম্পদ বলেই মনে করছেন কোচ জুয়ান ফেরান্দো। তিনি বলছেন, ডিফেন্ডার হলেও খেলা তৈরি করার মতো ক্ষমতা আছে পোগবার। ও গোলের পাসও দিতে পারে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে